ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের উপ-নির্বাচনে সদস্য পদে দুইজনের লড়াই

শনিবার, ০৬ জুলাই ২০১৯ | ৬:৩০ অপরাহ্ণ | 1939 বার

ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের উপ-নির্বাচনে সদস্য পদে দুইজনের লড়াই

আগামী ২৫ জুলাই ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের আখাউড়া ও বিজয়নগর অংশের ৮ নম্বর ওয়ার্ডের উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী আখাউড়া উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আতাউর রহমান নাজিম এবং বিদ্রোহী প্রার্থী হিসাবে আখাউড়া উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী প্রতিদ্বন্ধিতা করছেন। মনোয়নপত্র যাচাই বাছাই শেষে ইতিমধ্যে তাদের প্রার্থীতা বৈধ ঘোষণা করা হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া ও বিজয়নগর উপজেলার একটি পৌরসভাসহ ৭টি ইউনিয়ন নিয়ে গঠিত ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের ৮ নম্বর ওয়ার্ড। আখাউড়া উপজেলার পৌরসভা, আখাউড়া উত্তর, আখাউড়া দক্ষিণ, মোগড়া এবং বিজয়নগর উপজেলার সিংগারবলি, পাহাড়পুর ও বিষ্ণপুর নামে ইউনিয়নের ৯৩জন জনপ্রতিনিধি এই নির্বাচনে ভোটাধিকার প্রয়োগ করবেন।


জানাগেছে, ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের ৮ নম্বর ওয়ার্ডের সদস্য আবুল কাশেম ভুইয়া আখাউড়া উপজেলা পরিষদ নির্বাচনে জয়লাভ করায় সদস্যপদটি শূণ্য ঘোষণা করা হয়। এই শূন্য পদে উপ-নির্বাচন হচ্ছে।

আখাউড়া উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল ও আখাউড়া পৌরসভা যুবলীগের সাধারন সম্পাদক আবু কাউছার ভুইয়া জানায়, আখাউড়া পৌরসভাসহ আখাউড়া ও বিজয়নগর উপজেলার ৭টি ইউনিয়নের প্রায় সব জনপ্রতিনিধিরা আওয়ামীলীগের নেতাকর্মী তাই আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী আতাউর রহমান নাজিম বিপুল ভোটে জয় লাভ করবে। আওয়ামলীগের সমর্থন না থাকায় মোহাম্মদ আলী একজন বিদ্রোহী প্রার্থী, তার সাথে আওয়ামীলীগের কোন নেতাকর্মীর যোগাযোগ নেই বলেও তিনি জানান।

তিনি আরো জানান, সরকারী দলের প্রার্থী আতাউর রহমান নাজিম নির্বাচিত হলে এলাকার উন্নয়নও হবে। এছাড়াও শিক্ষিত ও ভদ্র লোক হিসাবে আতাউর রহমান নাজিমের এলাকায় বেশ পরিচিতি রয়েছে।

আখাউড়া উপজেলা যুবলীগের আহবায়ক ও পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল জানায়, আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী আখাউড়া উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আতাউর রহমান নাজিম। তাকে নির্বাচিত করতে আখাউড়া ও বিজনগর আওয়ামীলীগ নেতাকর্মীরা প্রচারে নামছে।

এই উপ-নির্বাচনে আওয়ামীলীগের মোহাম্মদ আলীর মনোনয়নপত্র দাখিলের বিষয়টি তিনি জানেন না বলেও জানিয়েছেন। আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী বিপুল ভোটে বিজয় লাভ করবে বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেন।

এদিকে জেলা পরিষদের উপ-নির্বাচনে সদস্য প্রার্থী আতাউর রহমান নাজিম জানায়, আওয়ামীলীগ আমাকে সমর্থন দিয়েছে। আওয়ামীলীগের সমর্থনে নির্বাচনে জয়লাভ করার আশাবাদ ব্যক্ত করেন তিনি।

অপর প্রার্থী মোহাম্মদ আলী জানায়, এই নির্বাচনে কোন দলের প্রতীক নেই। এটি সবার জন্য উম্মুক্ত তাই আমি বিদ্রোহী প্রার্থী নয়। তিনি আগামী জেলা পরিষদের উপ-নির্বাচনে জয়লাভের আশাবাদ ব্যক্ত করেন।

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!