ব্রেকিং

x

ছাত্রলীগকে ঐক্যবদ্ধভাবে হয়ে কাজ করতে হবে- সম্মেলনে বক্তরা

ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত

শুক্রবার, ০২ ফেব্রুয়ারি ২০১৮ | ৭:৩৩ অপরাহ্ণ | 552 বার

ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত
ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখছেন এমপি র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী

ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত


বাংলাদেশ ছাত্রলীগ ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার ২৯ তম বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকাল ১১ টায় জেলা শহরের  জাতীয় বীর আব্দুল কুদ্দুছ মাখন মুক্তমঞ্চে এই সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনের উদ্বোধন করেন ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভাপতি সাইফুর রহমান সোহাগ। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগ এর সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর-বিজয়নগর) আসনের সংসদ সদস্য র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী pic 2 Brahmanbari 02.02.2018এমপি।ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সভাপতি মো. মাসুম বিল্লাহ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য এডভোকেট ফজিলাতুন্নেসা বাপ্পি, ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন, সহ-সভাপতি আল আমিন, মনির হোসেন, উপ সাংস্কৃতিক সম্পাদক শাহীন আলম, উপ-পরিবেশ বিষয়ক সম্পাদক ইফতেখার আহমেদ চৌধূরী সজিব, উপ-গণশিক্ষা বিষয়ক সম্পাদক নাঈমুর রহমান, উপ-কর্মসূচী ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক মুরাদ হায়দার টিপু, উপ-কর্মসংস্থান বিষয়ক সম্পাদক রুবেল আহমেদ, সহ-সম্পাদক মহশীন উদ্দিন হিমন, সহ সম্পাদক শিরিন শিলা ও কুতুব উদ্দিন ভূইয়া আইবেক প্রমূখ।


সমাবেশে বক্তারা বলেন, আগামী নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে ছাত্রলীগকে ঐক্যবদ্ধভাবে হয়ে কাজ করতে হবে। প্রতিহিংসা যেন ছাত্রলীগকে পেছনে ফেলতে না পারে সেদিকে লক্ষ্য রাখতে হবে। এছাড়াও বিএনপির নেত্রীর সাজাকে কেন্দ্র করে দেশকে অস্থিতিশীল করতে না পারে সেজন্য ছাত্রলীগকে সজাগ দৃষ্টি রাখার জন্য আহবান জানান বক্তারা।pic 3 Brahmanbari 02.02.2018

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!