ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়া আদালতে জাতীয় শোক দিবস পালন

বুধবার, ১৫ আগস্ট ২০১৮ | ৩:১৩ অপরাহ্ণ | 693 বার

ব্রাহ্মণবাড়িয়া আদালতে জাতীয় শোক দিবস পালন

স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৪৩তম শাহাদত বার্ষিকী
ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা, কোরআন খানি ও দোয়ার মাহফিল করেছে ব্রাহ্মণবাড়িয়া জেলা জজশীপ, জুডিশিয়াল ম্যাজিস্ট্রেসী ও জেলা আইনজীবী সমিতি।


সকালে ব্রাহ্মণবাড়িয়া আদালত সম্মেলন কক্ষে জেলা ও দায়রা জজ এবিএম জহিরুল গণি চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য পিপি এডভোকেট ইউসুফ হোসেন, জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট ফখরুদ্দীন আহম্মদ খাঁন, সাধারন সম্পাদক শফিকুল ইসলাম লিটন, এডভোকেট সারোয়ার আলম, এডভোকেট মাহবুবুল আলম খোকন এবং মহিলা আইনজীবীদের পক্ষে বক্তব্য রাখেন সুপ্রিম কোর্টের আইনজীবী এডভোকেট ঊম্মে শবনম মোস্তারী মৌসুমি।


সভায় আইনজীবী উম্মে শবনম মোস্তারী মৌসুমি তার বক্তব্যে বলেন, ‘বঙ্গবন্ধুর রাজনৈতিক দর্শন ও নীতিসমূহ সমাজ জীবনে প্রকৃতভাবে প্রতিষ্ঠার মাধ্যমেই নিহিত রয়েছে আমাদের সুখ-শান্তি ও সমৃদ্ধি।’ জন্মলগ্ন থেকে বাবার মুখ থেকে শুনে এসেছি বঙ্গবন্ধুর নাম। ছাত্র জীবনে, কর্ম জীবনে বঙ্গবন্ধু বাকি জীবনে বঙ্গবন্ধুর আর্দশ চলতে চায়। নতুন প্রজম্মকে বঙ্গবন্ধুর আর্দশ চলার জন্য আহবান জানান তিনি।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!