ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় ৯ বছরের শিশু ধর্ষণ, রক্তাক্ত শিশুকে হাসপাতালে ভর্তি

শুক্রবার, ১০ এপ্রিল ২০২০ | ১১:১২ পূর্বাহ্ণ | 555 বার

ব্রাহ্মণবাড়িয়ায় ৯ বছরের শিশু ধর্ষণ, রক্তাক্ত শিশুকে হাসপাতালে ভর্তি
akhauranews.com

ব্রাহ্মণবাড়িয়ায় ৯ বছর বয়সীঅ এক শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গতকাল বৃহস্প্রতিবার বিকালে জেলার  আশুগঞ্জ উপজেলার সোনারাপুর এলাকায় এই ঘটনা ঘটে। রাতে শিশুটিকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়।


এই ঘটনায় অভিযুক্ত লিটন মিয়াকে (২৮) আটক করেছে পুলিশ। অভিযুক্ত লিটন কিশোরগঞ্জের অষ্টগ্রাম উপজেলার মৃত ঈমান আলীর ছেলে।


এই শিশুটির পরিবার আশুগঞ্জের সোনারামপুর এলাকার একটি চাতালকলে কাজ করে। তাদের বাড়ি কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলার নীলক্ষ্মী আফানিয়া গ্রামে।

শিশুটির পরিবার জানায়, বিকেলে চাতালকলের পাশে শিশুটি খেলা করছিল। এ সময় লিটন প্রলোভন দেখিয়ে চাতালকলের পাশে একটি নির্জন জায়গায় নিয়ে তাকে ধর্ষণ করে। এরপর সন্ধ্যায় শিশুটিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে আশুগঞ্জ থানায় নিয়ে যান পরিবারের লোকজন।

আশুগঞ্জ থানার অফিসার ইনর্চাজ জাবেদ মাহমুদ বিষয়টি নিশ্চিত করে বলেন, শিশুটিকে থানায় আনার পর রক্তপাত থেকে আমরা দ্রুত তাকে সদর হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করি। পুলিশের কাছে আটক নিজের রিকশা ছাড়ানোর জন্য লিটনও তখন থানায় ছিলেন। এই শিশুটি লিটনকে দেখে আমাদের বললে আমরা তাকে আটক করি।

ব্রাহ্মণবাড়িযা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আব্দুল্লাহ আল মামুন জানান, শিশুটির প্রচুর রক্তক্ষরণ হচ্ছে। গাইনি কনসালটেন্টের তত্ত্বাবধানে তার চিকিৎসা চলছে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!