ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় ৯৯৯ নম্বরে ফোন করেও বাঁচানো গেল না মানুষটাকে

বুধবার, ৩১ জুলাই ২০১৯ | ৩:২০ অপরাহ্ণ | 564 বার

ব্রাহ্মণবাড়িয়ায় ৯৯৯ নম্বরে ফোন করেও বাঁচানো গেল না মানুষটাকে

জরুরি সেবা ‘৯৯৯’ নম্বরে কল করেও ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনের ধাক্কায় আহত এক ব্যক্তিকে (৫০) বাঁচাতে পারেনি পুলিশ। ফোন পাওয়ার মাত্র আধাঘণ্টার মধ্যে ঘটনাস্থলে গিয়ে মুমূর্ষু অবস্থায় অজ্ঞাত ওই ব্যক্তিকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে আনার পথে তার মৃত্যু হয়।


বুধবার সকাল ৮টার দিকে ঢাকা-চট্টগ্রাম রেলপথের ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বড়হরণ এলাকায় এ ঘটনা ঘটে। নিহতের পরিচয় জানতে আঙ্গলের ছাপ সংগ্রহ করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) সদস্যরা।


ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মো. মোজাম্মেল খান বিষয়টি নিশ্চিত করে জানান, সকাল ৮টার কিছু আগে লিপি বেগম নামে এক নারী ৯৯৯ নম্বরে কল করে জানান বড়হরণ এলাকায় অজ্ঞাত এক ব্যক্তি ট্রেনের ধাক্কায় আহত হয়ে রেললাইনের পাশে ছটফট করছেন। খবর পেয়ে আধাঘণ্টার মধ্যেই আমরা ঘটস্থালে গিয়ে দেখি ওই ব্যক্তি একটু-একটু নড়াচড়া করছেন। প্রত্যন্ত এলাকা হওয়ায় একটি ভ্যানে করে তাকে নিয়ে হাসপাতালের উদ্দেশে রওনা হই। কিন্তু মাইল খানেক পথ পাড়ি দেয়ার পর দেখি আর নড়াচড়া করছেন না। এরপর সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, ধারণা করা হচ্ছে রেললাইন দিয়ে হেঁটে যাবার সময় ভোররাতে অথবা সকালে কোনো একটি ট্রেন ওই ব্যক্তিকে ধাক্কা দেয়। তার শরীরের বিভিন্ন অংশ থেতলে গেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!