ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় ৮ বছর বয়সী এক শিশুকে যৌন নিপীড়ন

শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯ | ১০:১১ অপরাহ্ণ | 851 বার

ব্রাহ্মণবাড়িয়ায় ৮ বছর বয়সী এক শিশুকে যৌন নিপীড়ন
ছবি- প্রতীকী

ব্রাহ্মণবাড়িয়ায় ৮ বছর বয়সী এক শিশুকে যৌন নিপীড়নের অভিযোগ উঠেছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সুহিলপুর ইউনিয়নের ঘাটুরা গ্রামে এই ঘটনা ঘটে।

যৌন নিপীড়নের শিকার শিশুটি ঘাটুরা গ্রামের বাসিন্দা ও স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী। বর্তমানে শিশুটি জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন। অভিযুক্ত কাজী পাবেল ঘাটুরা গ্রামের কাজী বাড়ির মৃত কাজী আনু মিয়ার ছেলে।


শিশুটির পারিবারিক সূত্রে জানা গেছে, ঘাটুরা গ্রামের কাজী পাবেলের বাড়িতে প্রতিদিন গরুর দুধ বিক্রি করে ওই শিশুর পরিবার। বৃহস্পতিবার স্কুলে যাওয়ার পথে বেলা সাড়ে ১১টার দিকে শিশুটিকে আনু মিয়ার বাড়িতে দুধ দিতে পাঠায় তার মা। বাড়িতে যাওয়ার পর আনু মিয়ার ছেলে কাজী পাবেল শিশুটিকে ঘরে আটকে রেখে যৌন নিপীড়ন করে। পরে কান্নাকাটি শুরু করলে শিশুটিকে ছেড়ে দেয়া হয়।

শিশুটির মা জানান, দুধ দিয়ে বাড়ি ফিরে কাঁদতে কাঁদতে সে সবকিছু খুলে বলে। ঘটনা জানাজানির পর পাবেল আমাদের হুমকি দেয় কাউকে যেন ঘটনা না জানাই। কিন্তু এলাকায় জানাজানির পর পাবেল পালিয়ে গেছে।

জেলা সদর হাসপাতালের চিকিৎসক জিনান রেজা জানান, শিশুটির স্বাস্থ্য পরীক্ষা করা হয়েছে। পরীক্ষার রিপোর্ট আসার পর বিস্তারিত জানা যাবে।

তবে অভিযোগের ব্যাপারে বক্তব্য জানতে কাজী পাবেলের মোবাইল ফোনে ফোন করলে সেটি বন্ধ পাওয়া গেছে।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার অফিসার ইনর্চাজ মুহাম্মদ সেলিম উদ্দিন জানান, আমাদের কাছে ওই শিশুর পরিবার কোনো অভিযোগ নিয়ে আসেনি। তবে খবর পেয়ে সদর হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে।

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!