ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় ২৭০০ আনসার ভিডিপি দুস্থ সদস্যের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ

সোমবার, ০৪ মে ২০২০ | ৪:২১ অপরাহ্ণ | 169 বার

ব্রাহ্মণবাড়িয়ায় ২৭০০ আনসার ভিডিপি দুস্থ সদস্যের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ

বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস প্রাদুর্ভাবের কারণে খাদ্য সংকট মোকাবেলায় আজ সোমবার ব্রাহ্মণবাড়িয়ায় আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর (আনসার ও ভিডিপি) ২৭০০ দুস্থ সদস্যদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। সকাল ১১টায় সদর উপজেলার সুহিলপুর আনসার ও ভিডিপি প্রশিক্ষন মাঠে এ খাদ্য সহায়তার উদ্বোধন করেন ৩৩ আনসার ব্যাটালিয়নের পরিচালক আজিজুল হক মজুমদার (পিভিএমএস)।


এসময় উপস্থিত ছিলেন জেলা কমান্ড্যান্ট সদর চাকমা, সদর উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা মোঃ তারিকুল ইসলাম, উপজেলা প্রশিক্ষক মোঃ সাখাওয়াত হোসেন। সামাজিক দূরত্ব বজায় রেখে সকল সদস্য-সদস্যাদের মাঝে খাবার সামগ্রী তুলে দেয়া হয়।


৩৩ আনসার ব্যাটালিয়নের পরিচালক আজিজুল হক মজুমদার বলেন, ব্রাহ্মণবাড়িয়া জেলার ৯টি উপজেলার প্রতিটি উপজেলায় ৩’শ জন করে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মোট ২৭০০ শত দুস্থ সদস্য-সদস্যাদের পরিবার প্রতি ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ লিটার তেল, ২ কেজি আলু, ১ কেজি পেঁয়াজ, ১টি সাবান ও ১টি করে মাস্ক বিতরণ করা হচ্ছে।

এছাড়া জেলায় ৩৪ হাজার সচেতনতমূলক লিটলেট বিতরন, প্রবাসীদের হোম কোয়ারেষ্টাইন নিশ্চিতকরন, লকডাউন নিশ্চিত করন, বাজার মনিটরিং, ভিজিএফ ও টিসিবির খাদ্য বিতরনে সহায়তায় নিরলস ভাবে কাজ করে যাচ্ছে আনসার ও ভিডিপি’র সদস্যরা। পরে জেলায় কেপিআই, ব্যাংকসহ বিভিন্ন গুরুত্বপূর্ন প্রতিষ্ঠানে কর্মরত আনসার ও ভিডিপির ১ হাজার সদস্যের মাঝে মাক্স, হ্যান্ড গ্লাভস ও হ্যান্ড স্যানিটাইজার বিতরন করা হয়।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!