ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় ১০ বস্তা সরকারী চালসহ এক ব্যক্তি আটক

বুধবার, ২৯ এপ্রিল ২০২০ | ৮:০১ অপরাহ্ণ | 456 বার

ব্রাহ্মণবাড়িয়ায় ১০ বস্তা সরকারী চালসহ এক ব্যক্তি আটক
প্রতীকী ছবি

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ১০ টাকা কেজি দরের চালসহ মো. রফিক মিয়া নামে একজনকে আটক করেছে পুলিশ। স্থানীয়দের দেয়া খবরের ভিত্তিতে আজ বুধবার সন্ধ্যায় উপজেলার শাহাজাদাপুর ইউনিয়নের তিতাসপাড়ার গঙ্গারঘাট এলাকা থেকে তাকে আটক করা হয়।


চালগুলো ইব্রাহিম মিয়া নামে এক ডিলারের বলে স্থানীয় সূত্র নিশ্চিত করেছে। তিনি শাহাজাদাপুর ইউনিয়ন পরিষদের সংরক্ষিত ১,২,৩ নং ওয়ার্ডের মেম্বার (সদস্য) আসমা বেগমের স্বামী। রাতে সাড়ে সাতটায় এ রিপোর্ট লেখা পর্যন্ত কোনো আইনী ব্যবস্থা নেয়া হয় নি।


শাহজাদাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম বিষয়টি স্বীকার করেছেন। তিনি জানান, স্থানীয়দের দেয়া তথ্য মতে পুলিশ চাল আটক করে নিয়ে যায় বলে জানতে পেরেছি। তবে চালগুলো কোথা থেকে কিভাবে এলো সেটা নিশ্চিত হতে পারেন নি।

ওয়ার্ড মেম্বার আসমা বেগম জানান, কার্ডধারীদের কাছ থেকে কিনে নিয়ে আটক ওই ব্যক্তি চাল কোথায় যেন নিয়ে যাচ্ছিলেন। স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ এসে ধরে নিয়ে যায়। এ ঘটনায় ডিলারের কোনো দায় নেই বলে তিনি দাবি করেছেন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!