ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় হাসপাতাল থেকে পালিয়েছে করোনা আক্রান্ত যুবক

সোমবার, ০৮ জুন ২০২০ | ৭:৪৮ অপরাহ্ণ | 490 বার

ব্রাহ্মণবাড়িয়ায় হাসপাতাল থেকে পালিয়েছে করোনা আক্রান্ত যুবক

ব্রাহ্মণবাড়িয়া নার্সিং ইনস্টিটিউটের আইসোলেশন সেন্টার থেকে গতকাল  রবিবার কেফায়েত উল্লাহ (৩৮) নামে এক রোগী পালিয়ে গেছেন। তিনি করোনা ভাইরাসে আক্রান্ত ছিলেন। এঘটনায় থানায় জিডি করা হয়েছে।


সূত্র জানায়, সরাইল উপজেলার টিঘর গ্রামের মৃত আনোয়ারুজ্জামানের ছেলে কেফায়েত উল্লাহ। করোনা শনাক্তের পর গত ৪ জুন তাকে আইসোলেশন সেন্টারে আনা হয়। রবিবার বিকেলে সেখানে সাতজন করোনা জয়ী রোগীকে ছাড়পত্র দিয়ে বাড়িতে যেতে দেয়া হয়। কিছুক্ষণ পর হাসপাতালের সেবাকর্মীরা বুঝতে পারন ছাড়পত্র পাওয়া রোগীদের পাশাপাশি কেফায়েত উল্লাহ সেখানে নেই। খোঁজাখুঁজির পর বোঝা যায় তিনি পালিয়ে গেছেন। এমনকি তিনি বাড়ি ফেরেননি বলে জানা যায়।


আরও পড়ুন: আখাউড়ায় করোনা আক্রান্তের কথা ১৩দিন গোপন রাখলেন ব্যবসায়ি, এলাকা লকডাউন

আইসোলেশন সেন্টারের দায়িত্বে থাকা চিকিৎসক একরামুল রেজা টিপু বলেন, ‘রবিবার বিকেলে খোঁজ নেয়ার সময় ওই রোগীর না থাকার বিষয়টি নিশ্চিত হওয়া যায়। ছাড়পত্র পাওয়া অন্য রোগীদের সঙ্গে তিনি চলে গেছেন বলে ধারণা করা হচ্ছে।’

হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাক্তার শওকত হোসেন বলেন, ‘করোনাভাইরাস আক্রান্ত রোগী পালিয়ে যাওয়ার বিষয়টি জেলা প্রশাসককে জানানো হয়েছে। এ বিষয়ে থানায় জিডি করা হয়েছে। নিরাপত্তা জোরদার করতে ব্যবস্থা নেয়া হচ্ছে।’

আরও পড়ুন: ব্রাহ্মণবাড়িয়ায় আরো ২৫ জন করোনায় আক্রান্ত, জেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে ২৭৬

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!