ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ১০ জন

বুধবার, ০৭ অক্টোবর ২০২০ | ৯:৫৪ অপরাহ্ণ | 695 বার

ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ১০ জন

ঢাকা-সিলেট মহাসড়কে ব্রাহ্মনবাড়িয়ার বিজয়নগর উপজেলার ইসলামপুর এলাকায় বাস-মোটরসাইলের সংঘর্ষে তিনজন নিহত ও ১০ জন আহত হয়েছে। নিহতরা হলো জেলার বাঞ্ছারামপুর উপজেলার মোটরসাইকেল চালক আশরাফুল ইসলাম, হবিগঞ্জ জেলার আব্দুলালাহ (৫৫) ও আলামিন। তবে আলামিনের বাড়ির ঠিকানা জানা যায়নি।


পুলিশ জানায়, আজ বুধবার দুপুরে ঢাকা থেকে ছেড়ে আসা দিগন্ত পরিবহনের একটি বাস ইসলামপুর এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে আসা ১টি মোটরসাইকেল সামনে পরে যায়। এ সময় মোটরসাইকেলটিকে রক্ষা করতে গিয়ে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে মোটরসাইকেল আরোহী ঘটনাস্থলে নিহত এবং বাসের দুই যাত্রী গুরুতর আহত হয়। তাদের হাসপাতালে নেওয়ার পর মারা যায়। এ ঘটনায় আহত ১০জন কে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল ও মাধবপুর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে।


খাঁটিহাতা হাইওয়ে থানার ওসি মাহবুবুর রহমান জানান, দূর্ঘটনার পর পুলিশ ঘটনাস্থলে পৌছে আহতদের উদ্ধার করে। নিহতদের মরদেহ মাধপুর স্বাস্থা কমপ্লেক্সে রাখা হয়েছে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!