ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় স্বর্ণ ব্যবসায়ির আঙ্গুল ও ঠোঁট কেটে দিয়েছে প্রতিপক্ষ

সোমবার, ০৬ জুলাই ২০২০ | ১১:২৪ পূর্বাহ্ণ | 474 বার

ব্রাহ্মণবাড়িয়ায় স্বর্ণ ব্যবসায়ির আঙ্গুল ও ঠোঁট কেটে দিয়েছে প্রতিপক্ষ

ব্রাহ্মণবাড়িয়ায় টাকার লেনদেনের বিরোধকে কেন্দ্র করে নারায়ন সূত্রধর (৭০) নামে এক স্বর্ণ ব্যবসায়ীর আঙ্গুল কেটে নিয়েছে প্রতিপক্ষ। এ সময় তার ছেলে উত্তম সূত্রধরের (৩৮) ঠোঁটও কেটে নেয়া হয়েছে। গতকাল রবিবার বিকেলে জেলা শহরের গোর্কণ এলাকায় এ ঘটনা ঘটে।


আহতের ছেলে সুমন সূত্রধর জানান, ওই এলাকার বাসিন্দা মুছা মিয়া ও সুমন সূত্রধর পেশায় ট্রাক চালক ছিলেন। তিনবছর পূর্বে মুছা ভাগ্য পরিবর্তনের জন্য ইরাকে পাড়ি জমান। সেখানে যাওয়ার পর উত্তমের ব্যাংক হিসাবে ১লক্ষ বিশহাজার টাকার পাঠান এবং তার এক পরিচিত ব্যক্তিকে টাকাগুলো দিতে বলেন। সুমন সেই মোতাবেক টাকা পৌঁছে দেন। সম্প্রতি মুছা দেশে ফিরে ওই টাকা সুমনের কাছে পাওনা বলে দাবি করেন। এ নিয়ে বিরোধে রবিবার বিকেলে মুছা দেশীয় অস্ত্র নিয়ে সুমনের বাবা নারায়ন ও ভাই উত্তমের উপর হামলা চালিয়ে আঙ্গুল ও ঠোঁট কেটে নেয়। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।


ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মুহাম্মদ সেলিম উদ্দিন বলেন, বিষয়টির খোঁজখবর নেয়া হচ্ছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!