ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় স্থানীয় পর্যায়ে টেকসই উন্নয়ন অভীষ্ট বাস্তবায়ন বিষয়ক কর্মশালা

বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯ | ৮:০৪ অপরাহ্ণ | 239 বার

ব্রাহ্মণবাড়িয়ায় স্থানীয় পর্যায়ে টেকসই উন্নয়ন অভীষ্ট বাস্তবায়ন বিষয়ক কর্মশালা

আজ বৃহস্প্রতিবার ব্রাহ্মণবাড়িয়ায় স্থানীয় পর্যায়ে টেকসই উন্নয়ন অভীষ্ট বাস্তবায়ন বিষয়ক কর্মশালা হয়েছে। দিনব্যাপী কর্মশালায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মো: আব্দুল মান্নান। ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক হায়াত উদ-দৌলা খানের সভাপতিত্বে অনুষ্ঠিত এই কর্মশালায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলার প্রধান নির্বাহী নোয়াব আসলাম হাবীব, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র নায়ার কবির, ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার আলমগীর হোসেন, ব্রাহ্মণবাড়িয়া জেলার সিভিল সার্জন ডা: শাহ আলম, ব্রাহ্মণবাড়িয়া মহিলা কলেজের অধ্যক্ষ এ, এস, এম সফিউল্লাহ।

এই কর্মশালায় ব্রাহ্মণবাড়িয়া জেলার সকল উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ বিভিন্ন সরকারী বেসরকারী কর্মকর্তা, এনজিও প্রতিনিধি, জনপ্রতিনিধি, ব্যবসায়ি, শিক্ষক, সাংবাদিকসহ বিভিন্ন প্রতিষ্ঠান প্রধানরা এই কর্মশালায় অংশগ্রহন করেন।


কর্মশালার প্রেক্ষাপট বিশ্লেষণ ও মূল প্রবন্ধ উপস্থাপন করেন নবীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম ও ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা পঙ্কজ বড়ুয়া।

পরে গ্রুপওয়ার্ক বিষয়ক নির্দেশনা বিশ্লেষণ ও গ্রুপওয়ার্ক, গ্রুপসমুখের উপস্থাপনা করা হয়।

এই কর্মশালায় আখাউড়া উপজেলা থেকে উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা, আখাউড়া উপজেলা সহকারী কমিশনার ভুমি এ, কে, এম শরীফুল হক, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আকবর আলী, মোগড়া ইউনিয়ন চেয়ারম্যান মো: মনির হোসেন, আখাউড়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক নুরুন্নবী ভুইয়া, ব্যবসায়ি সিরাজুল ইসলাম প্রমুখ।

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!