ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় সুবিধা বঞ্চিত দরিদ্র পরিবারের মধ্যে প্রবাসীদের ইফতার সামগ্রী বিতরণ

শুক্রবার, ১০ মে ২০১৯ | ৫:০৭ অপরাহ্ণ | 612 বার

ব্রাহ্মণবাড়িয়ায় সুবিধা বঞ্চিত দরিদ্র পরিবারের মধ্যে প্রবাসীদের ইফতার সামগ্রী বিতরণ

আজ শুক্রবার বিকালে ব্রাহ্মণবাড়িয়ার বরিশল গ্রামে সুবিধা বঞ্চিত অসহায় দরিদ্র পরিবারের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। স্থানীয় বরিশল প্রবাসী সমাজ কল্যাণ পরিষদ নামক একটি সংগঠনের উদ্যোগে এই ইফতার সামগ্রী বিতরণ হয়।



ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বাসুদেব ইউপির বরিশল প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা আওয়ামীলীগের আহবায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন। মো: নুর খানের সভাপতিত্বে অনুষ্ঠিত এই ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হাজী হুমায়ুন কবীর, হাজী আব্দুল খালেক, বাবুল মোল্লা, জাহিদ হাসান প্রমুখ।

অনুষ্ঠানের প্রধান অতিথি আখাউড়া উপজেলা আওয়ামীলীগের আহবায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন প্রবাসীদের প্রশংসা করে বলেন, প্রবাসীরা নিজেদের কষ্টার্জিত টাকা ব্যয়ে আজ দরিদ্র পরিবার গুলোর জন্য ইফতার সামগ্রী নিয়ে এসেছেন। এমন মানবতাবাদী প্রবাসীরা সাধুবাদ পাওয়া যোগ্য।

তিনি আরো বলেন, আপনার যারা প্রবাসে থেকে আমাদের কথা ভাবেন, দরিদ্রদের সহায়তায় এগিয়ে আসছেন আমরা আপনাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

বরিশল সমাজ কল্যাণ পরিষদের নেতা জাহিদ হাসান জানায়, মোট ২০০ অসহায় দরিদ্র পরিবারের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ হয়। প্রত্যেক পরিবারকে ২ কেজি বুট, ২ কেজি ডাল, ১ লিটার সোয়াবিন তেল,২ কেজি মুড়ি, ১ প্যাকেট খেজুর ও ১ কেজি চিনি দেয়া হয়েছে। এই প্রবাসী সংগঠন গ্রামের সুবিধা বঞ্চিত গরিব অসহায় মানুষদের উন্নয়নে কাজ করবে বলেও তিনি জানান।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!