ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় সাড়ে ৭ মণ গাজা ও ১০০ বোতল ফেন্সিডিল উদ্ধার। আটক ২

মঙ্গলবার, ০৩ এপ্রিল ২০১৮ | ৫:৪০ অপরাহ্ণ | 742 বার

ব্রাহ্মণবাড়িয়ায় সাড়ে ৭ মণ গাজা ও ১০০ বোতল ফেন্সিডিল উদ্ধার। আটক ২

আজ মঙ্গলবার ভোরে র‌্যাবের হাতে গাড়ি ভর্তি সাড়ে ৭ মণ গাজা ও ১০০ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক হয়েছে। র‌্যাব-১৪ ভৈরবের সদস্যরা ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়া সরাইল বরাবর অভিযান চালিয়ে এই সব মাদকদ্রব্য আটক করেছে বলে এক প্রেস বিজ্ঞপ্তিতে সাংবাদিকদের জানানো হয়েছে।


র‌্যাব জানায়, গোপন সংবাদে ভিত্তিতে র‌্যাব-১৪ ভৈরবের কোম্পানী কমান্ডার মেজর শেখ নাজমুল আরেফিন পরাগ ও সহকারী পরিচালক চন্দন দেবনাথসহ র‌্যাব সদস্যরা আজ মঙ্গলবার ভোর রাতে ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়া সরাইল থানার মের্সাস খাজা গরিবে নেওয়াজ ফিলিং স্টেশনের সামনে ঢাকা-মেট্রো-চ-১১-৩৭০০ নম্বরের একটি মাইক্রোস আটক করে তল্লাশী চালায়। তল্লাশীর সময় এই মাইক্রোবাস থেকে সাড়ে ৭ মণ বা ৩০০ কেজি গাজা ও ১০০ বোতল ফেন্সিডিল উদ্ধার হয়। এই মাদক পাচারের সাথে জড়িত থাকার অভিযোগে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার জলিলপুরের সবুজ মিয়া (৩৫) ও ময়মনসিংহ কতোয়ালী থানার রবীন আহমেদ (২৫) নামক দুই ব্যক্তিকে আটক করা হয়। আটককৃত গাড়ি, গাজা ও ফেন্সিডিলের মূল্য ৬০ লাখ টাকা ধরা হয়েছে।


র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের কোম্পানী কমান্ডার শেখ নাজমুল আরেফিন পরাগ মাদক উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন আটককৃত দুইমাদক ব্যবসায়ীর বিরুদ্ধে সরাইল থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!