ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় সাঈদীর মুক্তি চেয়ে ফেসবুকে পোস্ট দেয়ায় মামলা‘

মঙ্গলবার, ০৫ মে ২০২০ | ৮:৫৫ অপরাহ্ণ | 382 বার

ব্রাহ্মণবাড়িয়ায় সাঈদীর মুক্তি চেয়ে ফেসবুকে পোস্ট দেয়ায় মামলা‘

আওয়ামী ছাত্র পরিষদ’ সংগঠনের নাম ব্যবহার করে যুদ্ধাপরাধের মামলায় দন্ডিত দেলোয়ার হোসেন সাঈদীর মুক্তি চেয়ে ফেসবুকে পোস্ট দেয়ার ঘটনায় এক যুবকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়েছে। গতকাল সোমবার রাতে ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল বাদি হয়ে সদর মডেল থানায় মামলাটি দায়ের করেন। আজ মঙ্গলবার মামলাটি নথিভুক্ত করেছে পুলিশ।


মামলায় আসামি করা হয়েছে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সুহিলপুর ইউনিয়নের ঘাটুরা গ্রামের মিজান হাজারীর ছেলে শেখ মো. জালাল হাজারী রনিকে। তবে তিনি আওয়ামী ছাত্র পরিষদের সাথে যুক্ত কী না সেটি জানা যায়নি।
মামলার এজহারে জালাল হাজারী রনি গত ২ এপ্রিল বিকেলে তার ফেসবুক আইডি থেকে দেলোয়ার হোসেন সাঈদীর মুক্তি চেয়ে পোস্ট দিয়েছেন বলে উল্লেখ করা হয়। আসামি (রনি) প্রতারণামূলকভাবে আওয়ামী ছাত্র পরিষদের নাম ধারণ করে কুখ্যাত রাজাকার দেলোয়ার হোসেন সাঈদীর মুক্তি চেয়ে দেয়া স্ট্যাটাসে ধর্মীয় উস্কানি এবং মৌলবাদের উন্মেষের আহ্বান পরিলক্ষিত হয় বলেও এজহারে উল্লেখ করা হয়েছে।


মামলার বাদি ব্রাহ্মণবাড়িয় জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল জানান, রনি দেশের সংবিধান ও বিচারালয়কে বৃদ্ধাঙ্গুলি প্রদর্শন করেছে। তার স্ট্যাটাসটি সংবিধান ও বিচারিক কার্যক্রম তথা আদালতের জন্য অসম্মানজনক। আমি মনে করি সে দেশে বিশৃঙ্খলা তৈরির ষড়যন্ত্রে লিপ্ত।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার অফিসার ইনর্চাজ মুহাম্মদ সেলিম উদ্দিন মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, মামলার তদন্ত কাজ শুরু হয়েছে। তদন্ত শেষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!