ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় সাংবাদিক,ব্যাংক কর্মচারী, প্রশাসনের লোকসহ ১৩ জন করোনায় আক্রান্ত

বুধবার, ২৭ মে ২০২০ | ৭:৩৫ অপরাহ্ণ | 1871 বার

ব্রাহ্মণবাড়িয়ায় সাংবাদিক,ব্যাংক কর্মচারী, প্রশাসনের লোকসহ ১৩ জন করোনায় আক্রান্ত

আজ বুধবার ব্রাহ্মণবাড়িয়ায় সাংবাদিকসহ আরো ১৩ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এর মধ্যে নবীনগর উপজেলায় সাতজন, সরাইল উপজেলায় দুইজন, কসবা উপজেলায় ৩ জন ও সদর উপজেলায় একজন। জেলায় এ নিয়ে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা গিয়ে দাঁড়ালো ১১৩ এ। ব্রাহ্মণবাড়িয়া সিভিল সার্জন কার্যালয়ের কন্ট্রোলরুমের চিকিৎসক ডা. সানজিদা আক্তার এ তথ্য নিশ্চিত করেছেন।


খোঁজ নিয়ে জানা গেছে, কসবা প্রেস ক্লাবের সভাপতি দৈনিক সমকাল পত্রিকার সংবাদদতা সাংবাদিক সোলেমান খানসহ কসবা সাহাপাড়ার  একজন, শাহপুর গ্রামের একজন ও কুটি এলাকার একজন করোনায় আক্রান্ত হয়েছেন।  নবীরনগর উপজেলার সোনালী ব্যাংকের আনসার, কৃষি ব্যাংকের গার্ড, স্বাস্থ্য কমপ্লেক্সের একজন, উপজেলা পরিষদের একজন,  শিবপুর গ্রামের একজন ও জিন্দাপুর বাংগোরার দুইজন। সরাইল উপজেলার নিজসরাইল গ্রামের দুইজন এবং সদর উপজেলার মুন্সেফপাড়ার একজন করোনায় আক্রান্ত হয়েছে।


আরও পড়ুন: আখাউড়ায় আজাদ ভুইয়া গ্রেফতারের ঘটনায় ফেসবুকে সমালোচনার ঝড় উঠেছে

ব্রাহ্মণবাড়িয়া সিভিল সার্জন কার্যালয়ের কন্ট্রোলরুমের চিকিৎসক ডা. সানজিদা আক্তার জানায়, আজকে সিভিল সার্জন অফিসে রিপোর্ট এসেছে ৩১৭ জনের। এর মধ্যে ১৩ জনের রিপোর্ট পজিটিভ এসেছে।  ৫৭ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন বলেও তিনি জানিয়েছেন।

তিনি আরো জানান, এখনো ব্রাহ্মণবাড়িয়া আইসোলেশনে আছেন ৪১ জন। এর মধ্যে ঢাকায় ছয়জন ও কুমিল্লায় একজন। মঙ্গলবার পর্যন্ত জেলায় ৩ হাজার ৫৯১ জনের জনের নমুনা সংগ্রহ করা হয়েছে, যার মধ্যে ২ হাজার ৯৪৬ জনের ফলাফল পাওয়া গেছে।

আরও পড়ুন: আখাউড়ায় ঝড়-বৃষ্টিতে ব্যাপক ক্ষয়ক্ষতি, ভেঙ্গে পড়েছে অর্ধশত কাচা ঘরবাড়ি

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!