ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময়

শনিবার, ০৩ আগস্ট ২০১৯ | ৪:৩৫ অপরাহ্ণ | 607 বার

ব্রাহ্মণবাড়িয়ায় সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময়

ব্রাহ্মণবাড়িয়ায় সাংবাদিকদের সাথে নবনিযুক্ত পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমানা মতবিনিময় করেছেন। আজ শনিবার দুপুর ১২টায় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত এই মতবিনিময় সভায় নবনিযুক্ত পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান বলেছেন ‘সাংবাদিকরা পুলিশের আত্মার খোরাক, পুলিশ ও সাংবাদিকদের লক্ষ্য এবং পথ এক। এ দুই পেশার মানুষ দেশের কল্যাণে, মানুষের কল্যাণে কাজ করে। পুলিশ এবং সাংবাদিক একে অপরের আত্মার আত্মীয়।


তিনি আরও বলেন, সাংবাদিকরা হলেন সমাজের স্বচ্ছ দর্পণ। এ দর্পণে সবকিছু স্বচ্ছ দেখা যায়। গঠনমূলক কাজের জন্য আপনারা (সাংবাদিকরা) আমাদের উৎসাহ দেবেন। আমরা কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করব। ব্রাহ্মণবাড়িয়া জেলায় যত সমস্যা আছে সবাইকে সঙ্গে নিয়ে আমরা সেসব সমস্যা সমাধান করব।


ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি খ.আ.ম রশিদুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পির সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি মনজুরুল আলম, প্রেসক্লাবের জ্যেষ্ঠ সহসভাপতি আল আমিন শাহীন, সহসভাপতি মফিজুর রহমান লিমন, যুগ্ম সাধারণ সম্পাদক বাহারুল ইসলাম মোল্লা, কোষাধ্যক্ষ মো. শাহজাদা, সংস্কৃতি ও তথ্য প্রযুক্তি সম্পাদক শিহাব উদ্দিন বিপু, সাবেক সভাপতি মো. আরজু ও সৈয়দ মিজানুর রেজা, সাবেক সাধারণ সম্পাদক সাদেকুর রহমান ও আ.ফ.ম কাউসার এমরান এবং জ্যেষ্ঠ সাংবাদিক আব্দুন নূর ও জাবেদ রহিম বিজন।

মতবিনিময় সভায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. আলমগীর হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রেজাউল কবির, অতিরিক্ত পুলিশ সুপার (সদর দফতর) আবু সাঈদ, ডিআইও-১ (বিশেষ শাখা) ইমতিয়াজ আহম্মেদ, সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ সেলিম উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!