ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় সহিংসতায় নিহত ৫, পুলিশসহ আহত অর্ধশত

শনিবার, ২৭ মার্চ ২০২১ | ৮:৩৪ অপরাহ্ণ | 1010 বার

ব্রাহ্মণবাড়িয়ায় সহিংসতায় নিহত ৫, পুলিশসহ আহত অর্ধশত

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার নন্দনপুর বিসিক শিল্প এলাকায় মহাসড়কে মাদরাসাছাত্রদের সঙ্গে পুলিশ ও বিজিবির সংঘর্ষে পাঁচ বিক্ষোভকারী নিহত হয়েছেন। এ সময় সংঘর্ষে বেশ কয়েকজন পুলিশ সদস্যসহ আহত হয়েছেন আরও অন্তত ১৪ জন।  আজ শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে।


নিহতরা হলেন- বাদল মিয়া (২৬), জুর আলম (৩৫) ও সুজন মিয়া (২৫), কাওসার (২০) ও জুবায়ের (২০)। নিহতদের নাম জানা গেলেও তাদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি। তবে বিক্ষোভকারীরা হেফাজতে ইসলামের কর্মী বলে জানা গেছে। আহতদের ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।


ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আব্দুল্লাহ আল মামুন বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই তিনজন মারা গেছে। তারা সবাই গুলিবিদ্ধ ছিল।

প্রত্যাক্ষদর্শীরা জানান, বিকেলে হেফাজতের নেতাকর্মীরা মিছিল বের করেন। মিছিলটি কুমিল্লা-সিলেট মহাসড়কের নন্দনপুর এলাকায় পৌঁছালে পুলিশ ও বিজিবির সঙ্গে তাদের পাল্টাপাল্টি ধাওয়া শুরু হয়।

-সূত্র-জাগোনিউজ

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!