ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক হায়াত উদ দৌলা খান বলেছেন,

ব্রাহ্মণবাড়িয়ায় সরকারী নিষেধাজ্ঞা অমান্যকারীর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে

শনিবার, ৩০ মে ২০২০ | ৩:৩৯ অপরাহ্ণ | 516 বার

ব্রাহ্মণবাড়িয়ায় সরকারী নিষেধাজ্ঞা অমান্যকারীর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে

চলমান করোনা সংকট মোকাবেলায় সরকারি নির্দেশনা অমান্যকারীর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহনের ঘোষনা দিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক হায়াত উদ দৌলা খান। আজ শনিবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ব্যবসায়ি নেতৃবৃন্দের সাথে মতবিনিময় কালে তিনি এই ঘোষানা দেন।


রোববার বিভিন্ন বিপনী বিতান ও দোকানপাট সীমিত আকারে খোলার বিষয়ে ব্যবসায়িরা আজ সকালে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসকের সাথে মতবিনিময় করেন। এ সময় তিনি প্রতিষ্ঠানগুলোতে সামাজিক দুরুত্ব নিশ্চিত করতে এবং সরকার নির্দেশিত সকল নির্দেশনা বাস্তবায়নে চেম্বার নেতৃবৃন্দসহ ব্যবসায়ী নেতৃবৃন্দের প্রতি আহবান জানান।


আরও পড়ুন: একজন মানবিক ইউএনও তাহমিনা আক্তার রেইনা

সভায় জানানো হয়, জেলায় ক্রমেই বাড়ছে করোনায় আক্রান্তের সংখ্যা যা উদ্বেগ জনক। সেজন্য যারাই সরকারি আইনের কোন রকম ব্যাত্যয় ঘটাবে তাদের জরিমানা ও কারাদন্ডসহ কঠিন শাস্তির মুখোমুখি হতে হবে।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মোঃ আনিসুর রহমার, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্সের সহ-সভাপতি মোঃ শাহজাহান মিয়াসহ বিভিন্ন মার্কেট কমিটির প্রতিনিধি, সরকারী কর্মকর্তাগণ।

আরও পড়ুন: শিশুর বিকাশ আছড়ে পড়েছে করোনার রুক্ষ মাটিতে

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!