ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় সন্ত্রাসী হামলায় ইউপি চেয়ারম্যানসহ আহত ৪

শুক্রবার, ০৮ জুন ২০১৮ | ১১:৫২ অপরাহ্ণ | 2633 বার

ব্রাহ্মণবাড়িয়ায় সন্ত্রাসী হামলায় ইউপি চেয়ারম্যানসহ আহত ৪
আহত চেয়ার‌ম্যান বাবুল

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে সন্ত্রাসীদের হামলায় উপজেলার শ্যামগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান মো. আমির হোসেন বাবুলসহ ৪  জন আহত হয়েছেন। এদের মধ্যে গুরুতর আহত চেয়ারম্যান বাবুল ও সিহাব মাহামুদ আরাফাত নামে দু’জনকে আজ শুক্রবার রাতে নবীনগর সদর হাসপাতালে ভর্তি করা হয়। বাকীদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এ নিয়ে এলাকায় উত্তেজনাকর পরিস্থিতি বিরাজ করছে বলে খবর পাওয়া গেছে।

জানা যায়, উপজেলার শ্যামগ্রাম মোহিনী কিশোর উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পরিষদের নির্বাচনে জয়ী হয়ে এলাকায় সৌজন্য সাক্ষাতের জন্য আজ শুক্রবার ইফতারের পর বের হলে খাজা আলমগীরের নেতৃত্বে সন্ত্রাসী হামলা চালানো হয়। এসময় ৪জন আহত হয়। এদের মধ্যে গুরুতর আহত টেটাবিদ্ধ চেয়ারম্যান বাবুল ও সিহাব মাহামুদ আরাফাত দু’জনকে রাতে নবীনগর সদর হাসপাতালে ভর্তি করা হয়।


এ ঘটানায় নবীনগর উপজেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ আহতদের দেখতে নবীনগর হাসপাতালে জান এবং ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানায়।

এ ব্যপারে নবীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) আসলাম সিকদার ঘটনার সতত্যা নিশ্চিত করে জানান, ঘটনাস্থল পুলিশ পরির্দশন করেছে। মামলার প্রস্তুতি চলছে।

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!