ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় শ্রমিক লীগ নেতার নেতৃত্বে সরকারী ত্রাণের জন্য বিক্ষোভ

মঙ্গলবার, ২১ এপ্রিল ২০২০ | ৩:০৫ অপরাহ্ণ | 273 বার

ব্রাহ্মণবাড়িয়ায় শ্রমিক লীগ নেতার নেতৃত্বে সরকারী ত্রাণের জন্য বিক্ষোভ

ব্রাহ্মণবাড়িয়ায়  ত্রাণ সহায়তা চেয়ে বিক্ষোভ মিছিল করেছেন করোনাভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া লোকজন। আজ মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা শ্রমিক লীগের সভাপতি মো. ইউনূছ মিয়া ওরফে ইনুর নেতৃত্বে ‘আর কত থাকব উপবাস, খাবার দে’ লেখাযুক্ত ব্যানার নিয়ে স্থানীয় সৈয়দটুলা গ্রামের লোকজন বিক্ষোভ মিছিল বের করেন।


মিছিলটি নিয়ে তারা উপজেলা পরিষদের সামনে দুপুর ১২টা পর্যন্ত অবস্থান করে ত্রাণ সহয়তার দাবিতে নানা স্লোগান দেন।


বিক্ষোভকারীদের দাবি, সৈয়দটুলা গ্রামের ৬নং ওয়ার্ডে সরকারি কোনো ত্রাণ সহায়তা আসেনি। এর ফলে তাদের অনেকের বাড়িতে চুলা জ্বলছে না। মানবেতর দিন কাটছে তাদের।

শ্রমিক লীগ নেতা মো. ইউনূছ মিয়া বলেন, করোনভাইরাসের প্রভাবে সৈয়দটুলা গ্রামের ৬নং ওয়ার্ডের বাসিন্দাদের অনেকেই কর্মহীন হয়ে পড়েছেন। আমাদের ওয়ার্ডে সরকারি কোনো ত্রাণ আসেনি। এই ওয়ার্ডে হতদরিদ্র ও শ্রমিক রয়েছেন। আমাদের সবার কাজকর্ম বন্ধ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তো আমাদের জন্য কিছু পাঠিয়েছেন, আমাদের এলাকায় তো এগুলো আসেনি। সেজন্য আমরা বিক্ষোভ করেছি। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা আমাদের ত্রাণ দেয়ার ব্যাপারে আশ্বস্ত করার পর আমরা চলে এসেছি।

এ ব্যাপারে সরাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু সালেহ মো. মুসা বলেন, ত্রাণের জন্য বিক্ষোভ করা হয়নি। তাদেরকে বলা হয়েছে সরকার মাথাপিছু তিন হাজার করে টাকা ও এক বস্তা চাল বরাদ্দ দিয়েছে, এগুলো তারা পাচ্ছে না। শ্রমিক লীগ নেতা ইনু এই গুজব ছড়িয়ে তাদেরকে নিয়ে এসেছে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!