ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় শিক্ষকের বেত্রাঘাতে ছাত্রের চোখ নষ্ট, প্রধান শিক্ষক গ্রেফতার

বুধবার, ০৮ মে ২০১৯ | ৪:২৭ অপরাহ্ণ | 1615 বার

ব্রাহ্মণবাড়িয়ায় শিক্ষকের বেত্রাঘাতে ছাত্রের চোখ নষ্ট, প্রধান শিক্ষক গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে শিক্ষকের বেত্রাঘাতে রিফাত মিয়া নামে এক ছাত্রের চোখ নষ্ট হয়েগেছে। এই ঘটনায় দায়েরকৃত মামলায় আজ বুধবার দুপুরে শিক্ষক রফিকুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনা এলাকার জনমনে চাঞ্চল্যের সৃষ্টি করেছে। গ্রেফতারকৃত রফিকুল ইসলাম নবীনগর উপজেলার বিদ্যাকুট অমর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ইশতিয়াক আহমেদ গ্রেফতারের বিষয়টি স্থানীয় সাংবাদিকদের কে নিশ্চিত করেছেন।

জানাগছে, গত ১০ এপ্রিল নবীনগর উপজেলার বিদ্যাকুট অমর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র রিফাত মিয়া ক্লাসে পড়া না পারার কারণে বিদ্যালয়ের খণ্ডকালীন শিক্ষক মো. জাবেদ মিয়া তাকে বেত্রাঘাত করে। এ সময় রিফাতের বাম চোখে বেতের আঘাত লাগে। পরে তাকে উদ্ধার করে প্রথমে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক ঢাকায় রেফার্ড করেন। রিফাতের চোখ ভালো হওয়ার সম্ভাবনা খুব কম বলে জানিয়েছেন চিকিৎসকরা।

এ ঘটনায় রিফাতের বাবা সিজিল মিয়া অভিযুক্ত শিক্ষক মো. জাবেদ মিয়া, বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম ও ম্যানেজিং কমিটির সভাপতি সফিকুল ইসলামের বিরুদ্ধে নবীনগর থানায় মামলা দায়ের করেন। এই অভিযোগের ভিাত্ততে আজ বুধবার দুপুর ১টায় ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন থেকে বিদ্যালয়ের প্রধান শিক্ষককে গ্রেফতার করে পুলিশ।

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!