ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় ল্যাপটপ নিয়ে প্রতিবন্ধী শিক্ষার্থীর বাসায় গেলেন জেলা প্রশাসক

মঙ্গলবার, ২৮ এপ্রিল ২০২০ | ৬:১৬ অপরাহ্ণ | 338 বার

ব্রাহ্মণবাড়িয়ায় ল্যাপটপ নিয়ে প্রতিবন্ধী শিক্ষার্থীর বাসায় গেলেন জেলা প্রশাসক

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে শারীরিক প্রতিবন্ধী শিক্ষার্থী তোছাবের মুনতাহারের বাসায় ছুটে গেছেন জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খান। সোমবার বিকেলে উপজেলার চরচারতলা এলাকায় মুনতাহারের বাসায় গিয়ে তাঁর হাতে ল্যাপটপ তুলে দিলেন তিনি। তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রণালয়ের সঙ্গে যোগাযোগ করে জেলা প্রশাসক ল্যাপটপের ব্যবস্থা করেন।


ল্যাপটপ পেয়ে জেলা প্রশাসকের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে শারিরিক প্রতিবন্ধী মুনতাহার বলেন, ‘আমি ন্যাশনাল ইউনিভার্সিটির অধীনে ভৈরব রফিকুল ইসলাম মহিলা কলেজে অনার্স দ্বিতীয় বর্ষের ইংরেজি বিভাগে অধ্যায়নরত আছি। শারীরিক প্রতিবন্ধকতার কারণে অনেকটাই পিছিয়ে আছি। আমি ফ্রিল্যান্সিং এর কাজ শিখছি। কিন্তু একটি ল্যাপটপের কারণে এগুতে না পারার কথা জেলা প্রশাসককে জানাই। তিনি আমার বাসায় এসে দিয়ে যাওয়ায় অবাক হয়েছি।


ল্যাপটপ দেয়ার সময় আশুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. নাজিমুল হায়দার, সহকারি কমিশনার (ভূমি) ফিরোজা পারভীন, আশুগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো. মোজাম্মেল হক, সিনিয়র সহ-সভাপতি আবু আব্দুল্লাহ,  ব্যবসায়ী মো. তারেক আল রহমান অপু, যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মো. মুজিবুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন। মুনতাহার সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খান জানান, মুনতাহারের আবেদনের প্রেক্ষিতে তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ে যোগাযোগ করে ল্যাপটপের ব্যবস্থা করা হয়। গণপরিবহন বন্ধ থাকার কারণে সে ল্যাপটপটি সংগ্রহ করতে যেতে পারছিল না। তাই বাসায় এসে ল্যাপটপটি তাঁর হাতে তুলে দিয়েছি।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!