ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় লাফিয়ে বাড়ছে করোনা সংক্রমণ; সাতদিনে আক্রান্ত ১৮৪ জন

মঙ্গলবার, ০৯ জুন ২০২০ | ৬:৪০ অপরাহ্ণ | 2242 বার

ব্রাহ্মণবাড়িয়ায় লাফিয়ে বাড়ছে করোনা সংক্রমণ; সাতদিনে আক্রান্ত ১৮৪ জন

ব্রাহ্মণবাড়িয়ায় করোনাভাইরাস আক্রান্ত মানুষের সংখ্যা বেড়েই চলছে। লাফিয়ে বাড়ছে করোনা সংক্রমণ রোগীর সংখ্যা। আক্রান্তের সংখ্যা ৩০০ ছাড়িয়ে গেছে। গত সাতদিনে জেলায় আক্রান্ত হয়েছে ১৮৪ জন। মৃত্যু হয়েছে ৪ জনের। আজ মঙ্গলবার পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়া জেলায় করোনা ভাইরাসে আক্রান্তের পরিমান বেড়ে দাড়িয়েছে ৩০৫ জনে।ব্রাহ্মণবাড়িয়া সিভিল সার্জন কার্যালয়ে কর্মরত ডা: সানজিদা আক্তার এই তথ্য জানিয়েছেন।


সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানাগেছে, ব্রাহ্মণবাড়িয়ায় গত দুই মাসে আক্রান্তের পরিমান ছিল ১২১ জন কিন্তু গত সাতদিনে করোনায় আক্রান্ত হয়েছে ১৮৪ জন। জেলার ৯ উপজেলার মধ্যে নবীনগর ও সদর উপজেলায় লাফিয়ে বাড়ছে করোনা সংক্রমণ।


আরও পড়ুন: ব্রাহ্মণবাড়িয়ায় আরও ২৯ জন করোনা ভাইরাসে আক্রান্ত

নবীনগর উপজেলায় ডাক্তার, পুলিশ সদস্য, জনপ্রতিনিধি, স্বাস্থ্যকর্মীসহ এ পর্যন্ত ৮৬ জন করোনায় আক্রান্ত হয়েছে। সদর উপজেলায় চিকিৎসকসহ  ৮০ জন করোনায় আক্রান্ত হয়েছে। কসবা উপজেলায়ও করোনা সংক্রমণ বেড়ে চলেছে। সাংবাদিক, জনপ্রতিনিধিসহ এখন পর্যন্ত কসবায় ৩৬ জন করোনায় আক্রান্ত হয়েছে।

এছাড়াও আখাউড়া উপজেলায় ২৪ জন, বিজয়নগর উপজেলায় ১৪ জন, নাসিরনগর উপজেলায় ২০ জন, বাঞ্চারামপুর উপজেলায় ২৩ জন, সরাইল উপজেলায় ১১ জন, আশুগঞ্জ উপজেলায ১১ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

আরও পড়ুন: আখাউড়ায় নতুন করে আরো ৪ জন করোনায় আক্রান্ত

এপ্রিল মাসের শুরুর দিকে আখাউড়া উপজেলায় করোনা আক্রান্তের পরিমান ১৫ জন ছিল কিন্তু কসবা উপজেলায় ছিল না। গত সাতদিনে কসবা উপজেলা আখাউড়াকে ছাড়িয়ে গেছে।

জেলায় আক্রান্ত ৩০৫ জনের মধ্যে ৭৬ জন ইতিমধ্যেই সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। এ পর্যন্ত জেলায় ৫ হাজার ৬৮৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে, যার মধ্যে ৪ হাজার ৬২৪ জনের ফলাফল পাওয়া গেছে। এখনো আইসোলেশনে আছেন ১৯৬ জন, এর মধ্যে জেলায় ১৮৯ জন, ঢাকায় ৪ জন, কুমিল্লায় ২ জন ও ফেনীতে ১ জন। করোনায় জেলায় ৪ জন মারা যায়।

আরও পড়ুন: করোনা সংকটে আত্মীয়-স্বজন ও প্রতিবেশীকে সহযোগীতা করুন

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!