ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় লকডাউন এলাকা থেকে ফোন করলেই পৌঁছে যাচ্ছে খাবার

বুধবার, ১৭ জুন ২০২০ | ১০:৪৪ অপরাহ্ণ | 246 বার

ব্রাহ্মণবাড়িয়ায় লকডাউন এলাকা থেকে ফোন করলেই পৌঁছে যাচ্ছে খাবার

বিশ্বজিৎ পাল বাবু:
রেড জোন হিসেবে চিহ্নিত করে লকডাউন করে দেয়া ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার তিনটি ওয়ার্ডের চারটি এলাকার অসহায় মানুষরা ফোন করলেই খাবার পেয়ে যাচ্ছেন। আজ বুধবার ফোন কল ও আবেদনের প্রেক্ষিতে ১৫টি পরিবারের মাঝে মানবিক সহায়তা হিসেবে খাদ্যসামগ্রী দেয়া হয়।


দুপুরে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পঙ্কজ বড়ুয়া ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এ বি এম মশিউজ্জামান এসব খাবার বাড়ি বাড়ি পৌঁছেন দেন।


আরও পড়ুন: আখাউড়ায় হাওড়ানদীর ভাঙ্গনে বিলীন ৫ বাড়ি, ঝুকিপুর্ণ ১৩ পরিবার

উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার তিনটি ওয়ার্ডের চারটি এলাকা যথাক্রমে পাইকপাড়া ও কালাইশ্রীপাড়া, মধ্যপাড়া ও কাজীপাড়া এলাকাগুলোকে রেড জোন হিসেবে চিহ্নিত করে লকডাউন জোরদার করে উপজেলা প্রশাসন। এলাকায় প্রবেশ ও এলাকা থেকে বের হওয়া নিষেধ করা হয়।

আগামী ২৭জুন পর্যন্ত এই লকডাউন চলমান থাকবে।লকডাউনের কারণে কর্মহীন হয়ে পড়া অসহায় পরিবার সহায়তার জন্য উপজেলা প্রশাসনের কাছে ফোনে ও অনলাইনে আবেদন করেন। উপজেলা প্রশাসন যাচাই-বাছাই সাপেক্ষে খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়ার সিদ্ধান্ত নেন।

আরও পড়ুন: কসবায় নগদ অর্থসহায়তায় অনিয়ম, ইউপি চেয়ারম্যান আলম মিয়া বরখাস্ত

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!