ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় রেডজোন এলাকায় খাদ্য সহায়তা নিয়ে হাজির ই্উএনও

শুক্রবার, ২৬ জুন ২০২০ | ১:৫৭ অপরাহ্ণ | 167 বার

ব্রাহ্মণবাড়িয়ায় রেডজোন এলাকায় খাদ্য সহায়তা নিয়ে হাজির ই্উএনও

ব্রাহ্মণবাড়িয়ায় রেড জোন’ হিসেবে চিহ্নিত করে লকডাউন করা এলাকায় খাদ্যসহায়তা নিয়ে হাজির হচ্ছেন ইউএনও। গতকাল  বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে সদর ইউএনও পঙ্কজ বড়ুয়া তিনটি ওয়ার্ডের ৪০টি পরিবারের মাছে এসব খাদ্যসহায়তা পৌঁছে দেন। এ সময় সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এবিএম
মশিউজ্জামান, সদর উপজেলা প্রশাসনিক কর্মকর্তা মো. ইসমাইল হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।


সদর উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে, ব্রাহ্মণবাড়িয়ায় এ পর্যন্ত ৬৫২ জনের করোনা শনাক্ত হয়েছে। সবচেয়ে বেশি ২১২ জন আক্রান্ত সদর উপজেলায়। এর মধ্যে পৌরসভার ৪, ৫ ও ৮ নম্বর ওয়ার্ডেই অর্ধশতাধিক। করোনার সংক্রমণ আরও ছড়িয়ে পড়া রোধে এসব ওয়ার্ডের চারটি এলাকা যথাক্রমে পূর্ব-পাইকপাড়া ও কালাইশ্রীপাড়া, মধ্যপাড়া এবং কাজীপাড়া ‘রেড জোন’ এলাকাভুক্ত করে প্রশাসন।


আরও পড়ুন: স্বামীর ঘর থেকে বিতাড়িত কল্পনা আক্তার সন্তান কোলে ভিক্ষা করছেন

৪ জুলাই পর্যন্ত লকডাউন চলবে। উপজেলা প্রশাসন  যাচাই-বাছাই করে পাইকপাড়ায় ১৫টি পরিবার, মধ্যপাড়ায় ১২ টি পরিবার ও কাজীপাড়ায় ১৩টি পরিবারের মাঝে খাদ্যসামগ্রী পৌঁছে দেয়। প্রত্যেক পরিবারকে ১০ কেজি
চাল, এক লিটার তেল, এক কেজি ডাল, এক কেজি আটা, একটি করে নুডলসের প্যাকেট, পিয়াজ এক কেজি, আলু এক কেজি, পটল এক কেজি, বরবটি এক কেজি, কাকরল এক কেজি, বেগুন এক কেজি, মিষ্টি কুমড়া এক টা, আনারস দুইটা ও এক কেজি আম দেয়া হয়।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!