ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় মাকে জুতাপেটা

শনিবার, ০৫ সেপ্টেম্বর ২০২০ | ৮:২৭ অপরাহ্ণ | 385 বার

ব্রাহ্মণবাড়িয়ায় মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় মাকে জুতাপেটা
ইমন
ayesha_furniture

ব্রাহ্মণবাড়িয়ায় মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় প্রকাশ্যে এক নারীকে জুতাপেটা করেছেন ইমন (৩৫) নামে এক বখাটে যুবক। আজ শনিবার  দুপুরে জেলা শহরের দক্ষিণ পৈরতলা এলাকায় এই ঘটনা ঘটে। এ ঘটনার পর বিকেলে অভিযুক্ত ইমনকে আটক করেছে পুলিশ। তিনি দক্ষিণ পৈরতলা এলাকার দুলু মিয়া ছেলে।


স্থানীয় সূত্রে জানা গেছে, জেলা শহরের সরকার পাড়া এলাকার একটি বেসরকারি বিদ্যালয়ের অষ্টম শ্রেণি পড়ুয়া এক ছাত্রীকে উত্ত্যক্ত করতো ইমন। ওই ছাত্রীর মা-বাবা প্রতিবাদ করলে তাদের হুমকি দেন ইমন। বিষয়টি স্থানীয় পৌর কাউন্সিলরকে জানানো হলেও কোনো ব্যবস্থা নেওয়া হয়নি। বাধ্য হয়ে ওই ছাত্রীর পরিবার তাদের ভাড়া বাসা বদল করেন। এতেও রক্ষা হয়নি। আজ শনিবার দুপুরে ওই স্কুল ছাত্রীর মা তাদের পুরাতন বাসা এলাকার একটি দোকান থেকে মালামাল আনতে গেলে বখাটে ইমন ওই স্কুল ছাত্রীর মাকে প্রকাশ্যে জুতাপেটা করেন। এ ঘটনার পর স্থানীয় একটি স-মিল থেকে ইমনকে আটক করে পুলিশ।


ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ শাহজাহান বিষয়টি নিশ্চিত করে জানান, বখাটে ইমনকে আটকের পর তার বিরুদ্ধে ওই ছাত্রীর বাবা লিখিত অভিযোগ দিয়েছেন। এ ঘটনায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!