ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় মেঘনা নদীতে ট্রলারডুবি, জেলে নিখোঁজ

মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০ | ৮:১৮ অপরাহ্ণ | 252 বার

ব্রাহ্মণবাড়িয়ায় মেঘনা নদীতে ট্রলারডুবি, জেলে নিখোঁজ

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের চরসোনারামপুর এলাকার মেঘনা নদীতে আজ মঙ্গলবার সকালে মাছধরার ট্রলার ডুবে হোসেন মিয়া (৫৫) নামে এক জেলে নিখোঁজ রয়েছেন। হোসেন মিয়ার বাড়ি উপজেলার তালশহর গ্রামে। বিকেল নাগাদ ওই জেলের সন্ধান পাওয়া যায়নি।


পুলিশ ও এলাকাবাসী জানায়, ভোর থেকে চরসোনারাম পুর এলাকার মেঘনা নদীতে মাছ ধরছিলেন আশুগঞ্জ তালশহর গ্রামের হোসেন মিয়াসহ তিন জেলে। ট্রলারটি তীরে ফেরার সময় নোঙর করে রাখা কার্গো ভেসেলের সাথে ধাক্কা লেগে ডুবে যায়। এ সময় ট্রলারে থাকা তিন জেলের মধ্যে দুজন সাঁতরে তীরে আসতে সক্ষম হলেও হোসেন মিয়া তলিয়ে যান।


আরও পড়ুন: আখাউড়ায় মাদক ব্যবসায় বাধা দেয়ায় প্রকৌশলীর বাড়িতে হামলা, আহত ৪ জন

খবর পেয়ে ভৈরব নৌ-পুলিশের একটি ডুবুরিদল ও আশুগঞ্জ থানা পুলিশের একটি দল যৌথভাবে সকাল থেকে নিখোঁজ জেলে হোসেন মিয়ার সন্ধানে অভিযান শুরু করেন।

আশুগঞ্জ থানার ওসি জাবেদ মাহমুদ জানান, নিখোঁজ জেলের সন্ধানে ডুবুরিদল কাজ করছে। তবে নদীতে তীব্র স্রোত থাকায় উদ্ধার অভিযানে কিছুটা সমস্যা হচ্ছে। সন্ধ্যা পর্যন্ত অভিযান অব্যাহত থাকবে বলে তিনি নিশ্চিত করেন।

আরও পড়ুন: আখাউড়ায় একই পরিবারের চারজনসহ নতুন ১৪ জন করোনায় আক্রান্ত, ১ জনের মৃত্যু

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!