ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় মাদক বিরোধী অভিযানে আটক ২৫

বুধবার, ১১ জুলাই ২০১৮ | ৩:৪৯ অপরাহ্ণ | 1467 বার

ব্রাহ্মণবাড়িয়ায় মাদক বিরোধী অভিযানে আটক ২৫

গত দুইদিনে ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশের মাদকবিরোধী বিশেষ অভিযানে ২৫ জনকে আটক করা হয়েছে। বিজয়নগর ও ব্রাহ্মণবাড়িয়া সদরে পুলিশ এই অভিযান চালায়।


গতকাল মঙ্গলবার সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার সিঙ্গারবিল ও বিষ্ণুপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের ১৩ জনকে আটক করা হয়। তবে আটকদের নাম-পরিচয় জানা যায়নি।


বিজয়নগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী আর্শাদ আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, মাদকবিরোধী বিশেষ অভিযান চালিয়ে ১১ জন মাদক ব্যবসায়ী ও নিয়মিত মামলার ২ জন আসামিকে আটক করা হয়েছে। এদের মধ্যে দুইজন নারী রয়েছেন। তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানোর প্রক্রিয়া চলছে।

এদিকে সোমবার ব্রাহ্মণবাড়িয়ায় বিশেষ অভিযান চালিয়ে ১২ জনকে আটক করেছে সদর মডেল থানা পুলিশ। সোমবার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত জেলা শহরের দক্ষিণ পৈরতলা এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। তবে আটকদের নাম-পরিচয় জানা যায়নি।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নবীর হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, আটকদের মধ্যে মাদক ও ছিনতাইসহ নিয়মিত বিভিন্ন মামলার ওয়ারেন্ট ও সাজাপ্রাপ্ত আসামি রয়েছেন।

মঙ্গলবার সকালে তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে। পুলিশের এ বিশেষ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান ওসি।

 

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!