ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় মসজিদের কোটি টাকা আত্মসাত, এলাকাবাসীর মানববন্ধন-বিক্ষোভ

বৃহস্পতিবার, ০৬ আগস্ট ২০২০ | ৯:০৬ অপরাহ্ণ | 949 বার

ব্রাহ্মণবাড়িয়ায় মসজিদের কোটি টাকা আত্মসাত, এলাকাবাসীর মানববন্ধন-বিক্ষোভ
ayesha_furniture

ব্রাহ্মণবাড়িয়ায় ওয়াকফাকৃত মজিদের সম্পদ ৬০ টিরও অধিক দোকান বিক্রী করে কোটি টাকা আত্মসাৎ করার অভিযোগ উঠেছে। ঘটনার প্রতিবাদ জানিয়ে মসজিদ কমিটির সেক্রেটারীর অপসারণের দাবী জানিয়ে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী। আজ বৃহস্পতিবার সকালে সদর উপজেলার মোহনপুর বাজারে অবস্থিত মসজিদের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।


এতে বক্তব্য রাখেন তালশহর পূর্ব ইউনিয়ন পরিষদের ৫ নং ওয়ার্ডের মেম্বার ফজলুল হক, মুক্তিযোদ্ধা আব্দুল কাদির, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আবু বক্কর সিদ্দীক, যুবলীগ নেতা মোঃ আব্দুল্লাহসহ স্থানীয়রা।


বক্তব্য তারা বলেন, ওয়াকফাকৃত মোহনপুর বাজার জামে মসজিদের সেক্রেটারী মোঃ শামসুল হক মসজিদের মার্কেটের ৬০ টিরও বেশী দোকান বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির মাধ্যমে প্রায় দেড়শ লোকের কাছে বিক্রী করে দেয়। এ নিয়ে এলাকায় মানুষের মধ্যে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে। বক্তারা মসজিদের কোটি কোটি টাকা আত্মসাতের অভিযোগে অবিলম্বে মসজিদের সেক্রেটারীর অপসারণ ও আইনের আওতায় আনার দাবী জানান।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!