ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় ভ্রাম্যমাণ আদালতে ২৩৫ জনের জরিমানা

বুধবার, ০৫ আগস্ট ২০২০ | ১০:২৮ অপরাহ্ণ | 374 বার

ব্রাহ্মণবাড়িয়ায় ভ্রাম্যমাণ আদালতে ২৩৫ জনের জরিমানা
ayesha_furniture

নুরুন্নবী ভুইয়া:
করোনাভাইরাস পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে কঠোর অবস্থানে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসন। আজ বুধবার দিনব্যাপী ব্রাহ্মণবাড়িয়া সদরসহ ৯ উপজেলায় ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা ২৩৫ জনকে জরিমানা করা হয়েছে। পুলিশের সহযোগীতায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন জেলার বিভিন্ন উপজেলা নির্বাহী কর্মকর্তা, সহকারী কমিশনার ভুমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেটরা।


জেলা প্রশাসন জানায়, জেলায় করোনা পরিস্থিতিতে পথচারী, ব্যবসা প্রতিষ্ঠান, যানবাহনে সামাজিক দূরত্ব, নাকেমুখে মাস্ক পড়া ও ব্যবসা প্রতিষ্ঠানে জনগণের স্বাস্থ্য সুরক্ষায় সরকারের বিভিন্ন নিষেধাজ্ঞা মানছে না। তাই জেলা প্রশাসন করোনা ভাইরাস বিস্তার রোধে নিয়মিত ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করছে। আজ বুধবার ভ্রাম্যমান আদালত পরিচালনা করার সময় সরকারী নির্দেশাবলী ভঙ্গ করে গণপরিবহণ পরিচালনা, মাস্ক পরিধান ব্যতিত বাইরে ঘুরাফেরা ও ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করায় ২৩৫ জনকে ৮২ হাজার ২৯০ টাকা জরিমানা করা হয়। করোনা পরিস্থিতিতে সরকারী নিষেধাজ্ঞা অমান্যকারীদের বিরুদ্ধে নিয়মিত ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হবে বলেও জেলা প্রশাসন জানিয়েছেন।


আরও পড়ুন: লেবানন বিস্ফোরণে ব্রাহ্মণবাড়িয়ার যুবক নিহত

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!