ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় ভুল চিকিৎসায় মহিলার মৃত্যুর অভিযোগ

রবিবার, ০২ জুন ২০১৯ | ২:৩৩ অপরাহ্ণ | 1451 বার

ব্রাহ্মণবাড়িয়ায় ভুল চিকিৎসায় মহিলার মৃত্যুর অভিযোগ

ব্রাহ্মণবাড়িয়ায় ভুল চিকিৎসায় পারভীন বেগম (২৮) নামে এক প্রসূতির মৃত্যুর অভিযোগ উঠেছে।  গতকাল শনিবার  বিকেলে পৌরশহরের মুন্সেফপাড়া মহল্লার ‘খ্রীষ্টিয়ান মেমোরিয়াল হাসপাতাল’ নামে একটি বেসরকারি ক্লিনিকে এই ঘটনা ঘটে। পারভীন সদর উপজেলার বড়াইল ইউনিয়নের বড়াইল গ্রামের আলমগীর হোসেনের স্ত্রী।

আলমগীর হোসেন সাংবাদিকদের জানান, গত শুক্রবার  সকাল সাতটার দিকে প্রসব বেদনা নিয়ে পারভীনকে খ্রীষ্টিয়ান মেমোরিয়াল হাসপাতালে ভর্তি করা হয়। সকাল সাড়ে ১০টার দিকে সিজারিয়ান অস্ত্রোপচার করেন ওই ক্লিনিকের পরিচালক ডা. ডিউক চৌধুরী। পারভীন এক ছেলে সন্তানের জন্ম দেন। অস্ত্রোপচারের পর মা-ছেলে দুজনই সম্পূর্ণ সুস্থ ছিল। শনিবার বিকেলে স্ত্রী পারভীনকে খাওয়ানোর পর শবে কদরের নামাজ পড়ার জন্য বাড়ির উদ্দেশ্যে রওনা দেন আলমগীর। বিকেল সাড়ে পাঁচটার দিকে ক্লিনিক থেকে তাকে ফোন করে বলা হয় পারভীনের অবস্থা আশঙ্কাজনক। এর কিছুক্ষণ পর তাকে আবার ফোন করে পারভীন মারা গেছে বলে জানানো হয়।

ভুল চিকিৎসায় পারভীনের মৃত্যুর অভিযোগ করে আলমগীর বলেন, আমি ক্লিনিকে আসার আগেই তাড়াহুড়ো করে পারভীনের মরদেহ অ্যাম্বুলেন্সে উঠিয়ে দেয় ক্লিনিকের লোকজন। এ ঘটনায় ক্লিনিক কর্তৃপক্ষের শাস্তি দাবি করেছেন আলমগীর।

তবে খ্রীষ্টিয়ান মেমোরিয়াল হাসপাতালের জরুরি চিকিৎসা কর্মকর্তা (ইএমও) অরুনেশ্বর পাল ভুল চিকিৎসার অভিযোগ অস্বীকার করে বলেন, হঠাৎ করে পারভীনের হৃদপিণ্ড ব্লক হয়ে গিয়েছিল। শ্বাসকষ্টের সঙ্গে বমিও হয়েছিল তার। চিকিৎসকরা পারভীনকে বাঁচানোর জন্য সব ধরনের চেষ্টা করেছিলেন।

-জাগোনিউজ

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!