ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় বিদ্যুৎপৃষ্ট হয়ে দাদা-নাতির মর্মান্তিক মৃত্যু

সোমবার, ১০ আগস্ট ২০২০ | ৯:৫৭ অপরাহ্ণ | 456 বার

ব্রাহ্মণবাড়িয়ায় বিদ্যুৎপৃষ্ট হয়ে দাদা-নাতির মর্মান্তিক মৃত্যু
ayesha_furniture

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার ভলাকুট ইউনিয়নের খাগালিয়া গ্রামে আজ সোমবার সকালে বিদ্যুৎপৃষ্ট হয়ে দাদা নাতির মৃত্যু হয়েছে। তারা হলেন, খাগালিয়া গ্রামের বাসিন্দা ও ভলাকুট ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. কফিল উদ্দিন (৭৫) ও তার নাতি মো. বাঈজিদ (৮)।


এলাকাবাসীর বরাত দিয়ে নাসিরনগর পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. কবীর হোসেন জানান, দাদা কফিল উদ্দিন তার নাতি মো. বাঈজিদকে খুঁজে পাচ্ছিলেন না। পরে তিনি দেখতে পান তার নাতি নিথর অবস্থায় বাড়ির একটি টিনের ঘরে সামনে পড়ে আছে। কিন্তু সেই টিনের ঘর যে আগে থেকে বিদ্যুতায়িত অবস্থায় আছে এবং তার নাতি যে বিদ্যুৎপৃষ্ট হয়ে মারা গেছে সেটি তিনি বুঝতে পারেননি। পরে তিনি তার নাতিকে কোলে নিতে যান। এ সময় তিনিও বিদ্যুৎপৃষ্ট হয়ে ঘটনাস্থলে প্রাণ হারান।


ভলাকুট ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মো. রুবেল মিয়া জানান, দাদা-নাতির একসাথে মর্মান্তিক মৃত্যুর খবরে এলাকাবাসীর মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। আশপাশের লোকজন ওই বাড়িতে ভিড় জমাচ্ছেন।

সরাইল নাসিরনগরের সার্কেলের দায়িত্বে থাকা সহকারী পুলিশ সুপার মো. আনিসুর রহমান জানান, এ বিষয়ে পরিবারের পক্ষ থেকে আপত্তি নেই। যে কারণে ময়না তদন্ত ছাড়াই জনপ্রতিনিধিদের উপস্থিতিতে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!