ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় বিদ্যুস্পর্শে ছাত্রদল নেতার মৃত্যু

মঙ্গলবার, ১৯ মে ২০২০ | ২:৩৭ অপরাহ্ণ | 279 বার

ব্রাহ্মণবাড়িয়ায় বিদ্যুস্পর্শে ছাত্রদল নেতার মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলা সদের মঙ্গলবার সকালে আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে মো. মোশারফ হোসেন ভুইয়া (৩২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। সাবেক ব্যাঙ্ক কর্মকর্তা মো. মোখলেছুর রহমান ভূঁইয়ার ছেলে মোশারফ নাসিরনগর উপজেলা ছাত্রদলের সাবেক দপ্তর সম্পাদক ও নিজ ব্যবসা প্রতিষ্ঠান মা এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী ছিলেন।


পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলা সদরের শীলপাড়া নিজ বাড়ির গাছের আম পাড়ার জন্য পাশ্ববর্তী উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাবেক সাধারণ সম্পাদক আবদুল্লাহ মাষ্টারের বাড়ির ছাদে উঠেন। এ সময় রড দিয়ে গাছ থেকে তিনি আম পাড়ছিলেন। এক পর্যায়ে হাতে থাকা লোহার রড দিয়ে আম গাছে আঘাত করলে পাশে থাকা বিদ্যুতের তারে লোহার রডটি গিয়ে লাগে।  এতে তিনি তাৎক্ষনিক ভাবে বিদ্যুতায়িত হলে শরীরের বিভিন্ন অংশ ঝলসে যায়। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।


নাসিরনগর থানার পরিদর্শক (তদন্ত) মো. কবীর হোসেন জানান, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করেছে পুলিশ। পরিবারের আপত্তি না থাকলে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নির্দেশে ময়না তদন্ত ছাড়াই লাশ স্বজনদেরকে বুঝিয়ে দেয়া হবে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!