ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় বিদ্যালয়ে উপস্থিতির মাইকিং করায় প্রধান শিক্ষক বরখাস্ত

সোমবার, ১৮ মে ২০২০ | ৩:১৮ অপরাহ্ণ | 1397 বার

ব্রাহ্মণবাড়িয়ায় বিদ্যালয়ে উপস্থিতির মাইকিং করায় প্রধান শিক্ষক বরখাস্ত

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে মূল্যায়ন পরীক্ষায় শিক্ষার্থীদেরকে অংশগ্রহনের আহবান জানিয়ে মাইকিং করায় জেঠাগ্রাম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সৈয়দ মো. শওকতুল ইসলামকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। বিদ্যালয় পরিচালনা কমিটি তাঁকে বহিস্কার করেছেন বলে জানিয়েছেন সভাপতি আব্বাস উদ্দিন। তবে ওই শিক্ষক পলাতক রয়েছে।


খোঁজ নিয়ে জানা গেছে, প্রধান শিক্ষকের বরাত দিয়ে শনিবার দুপুর থেকে বিকেল পর্যন্ত মাইকিং করে । আজ সোমবার সকাল ১০টায় বিদ্যালয়ের সকল শ্রেণির শিক্ষার্থীদের উপস্থিত হয়ে মূল্যায়ন পরীক্ষায় অংশগ্রহনের কথা বলা হয়। এছাড়াও অষ্টম শ্রেণির শিক্ষার্থীদের রেজিষ্ট্রেশনের টাকা নিয়েও বিদ্যালয়ে উপস্থিত থাকার কথা বলা হয়।


বিষয়টি জানাজানি হওয়ার পর আবার মাইকিং করে শিক্ষার্থীদেরকে বিদ্যালয়ে না আসার জন্য বলা হয়। প্রধান শিক্ষকের মোবাইল ফোন বন্ধ পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাজমা আশারাফী, নাসিরনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাজেদুর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আজহারুল ইসলাম ওই গ্রামে উপস্থিত হন। বিদ্যালয়ের পরিচালানা কমিটির সভাপতি মোহাম্মদ আব্বাস উদ্দিনের সঙ্গে বিষয়টি নিয়ে আলোচনা করে পাল্টা মাইকিং ও মসজিদের মাইকে প্রধান শিক্ষকের আহবান সঠিক নয় বলে জানানো হয়।
ঘটনার পর পরই বিদ্যালয়ের প্রধান শিক্ষক সৈয়দ শওকতুল ইসলামের সঙ্গে যোগাযোগ করা হলে ভুলে এমন মাইকিং হয়েছে বলে স্বীকার করেন। তবে রবিবার দিনভর ওনার মোবাইল ফোন বন্ধ থাকায় যোগাযোগ করা সম্ভব হয় নি।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!