ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় বিএনপির দুই পক্ষের সংঘর্ষে ১৫ জন আহত

রবিবার, ০৯ জুন ২০১৯ | ১১:১৯ পূর্বাহ্ণ | 1010 বার

ব্রাহ্মণবাড়িয়ায় বিএনপির দুই পক্ষের সংঘর্ষে ১৫ জন আহত
ছবি- প্রতীকী

টেস্ট রিলিফের (টিআর) চাল নিয়ে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় বিএনপির দুই পক্ষের সমর্থকদের সংঘর্ষে কমপক্ষে ১৫ জন আহত হয়েছেন।

গতকাল শনিবার বিকেলে উপজেলার শাহবাজপুর এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় ঢাকা-সিলেট, কুমিল্লা-সিলেট মহাসড়কে প্রায় একঘণ্টা যান চলাচল বন্ধ ছিল। এতে যাত্রীরা দুর্ভোগে পড়েন। পরে পুলিশ ও র‌্যাব ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনলে পুনরায় যান চলাচল স্বাভাবিক হয়।

পুলিশ ও এলাকাবাসী জানায়, ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) নির্বাচিত বিএনপি দলীয় সংসদ সদস্য ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আবদুস সাত্তার ভূঞা তার সমর্থক শাহবাজপুর সেকেন্ড গেট জমাদ্দার পাড়া বিএনপির সমর্থক জুনায়েদকে টিআর চাল বরাদ্দ দেন।

এ ঘটনায় ক্ষিপ্ত হন বিএনপির কেন্দ্রীয় সহ-আন্তর্জাতিক সম্পাদক ও সংরক্ষিত আসনের সংসদ সদস্য ব্যারিস্টার রুমিন ফারহানার সমর্থক পাথুরিয়া গ্রামের যুবদলের প্রভাবশালী নেতা জুয়েল। জুয়েল টিআর চাল বরাদ্দ নিয়ে স্থানীয় সংসদ সদস্য আবদুস সাত্তার ভূঞাকে গালি-গালাজ করেন। এ ঘটনায় সাত্তার সমর্থক জুনায়েদ প্রতিবাদ জানান।

এ নিয়ে দুই পক্ষের মধ্যে বিরোধ তৈরি হয়। এরই জের ধরে শনিবার বিকেলে জুয়েল সমর্থকরা জুনায়েদের সমর্থক ব্যবসায়ী বাবুল মিয়াকে মারধর করলে দুই পক্ষের সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। মুহূর্তের মধ্যে ঢাকা-সিলেট ও কুমিল্লা-সিলেট মহাসড়ক রণক্ষেত্রে পরিণত হয়। এ সময় মহাসড়কে সব প্রকার যানবাহন চলাচল বন্ধ হয়ে পড়ে। ঘণ্টাব্যাপী ধাওয়া-পাল্টা ধাওয়ায় মহাসড়কে শতশত যানবাহন আটকা পড়ে তীব্র যানজটের সৃষ্টি হয়।

সংঘর্ষে জুনায়েদসহ উভয় পক্ষের কমপক্ষে ১৫ জন আহত হন। সংঘর্ষের সময় মহাসড়কের পাশের কয়েকটি দোকানে ভাঙচুর চালানো হয়। খবর পেয়ে ভৈরব ক্যাম্প থেকে র‌্যাব সদস্যরা ও সরাইল থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ব্যাপক লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং মহাসড়ক থেকে তাদের সরিয়ে দেয়। পরে যান চলাচল স্বাভাবিক হয়।

সরাইল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফিজ উদ্দিন ভূঞা বলেন, বিএনপির দুই পক্ষের সংঘর্ষে মহাসড়ক কিছু সময় বন্ধ ছিল। এখন পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!