ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় বাস খালে, আহত ১০

রবিবার, ১২ জুলাই ২০২০ | ৯:৫৬ পূর্বাহ্ণ | 877 বার

ব্রাহ্মণবাড়িয়ায় বাস খালে, আহত ১০

কুমিল্লা-সিলেট মহাসড়কের রাহ্মণবাড়িয়ায় সুহিলপুর এলাকার মৌলভীবাড়ি নামক স্থানে রবিবার সকালে যাত্রীবাহী বাস খালে পড়ে অন্তত ১০ যাত্রী আহত হয়েছে। তবে বাসটির ভেতরে কোনো যাত্রী আটকে পড়ে আছে কি-না সেটি উদ্ধার না হওয়া পর্যন্ত নিশ্চিত হওয়া যাচ্ছে না।


পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল সাতটার দিকে ব্রাহ্মণবাড়িয়ার পৈরতলা বাসষ্ট্যান্ড থেকে ঢাকা উত্তরা যাওয়ার পথে তিতাস পরিবহনের একটি যাত্রী বাস নিয়ন্ত্রন হারিয়ে মহাসড়কের একটি ছোট সেতুর পাশে খাদে পড়ে অর্ধেকটা পানিতে তলিয়ে যায়। তাৎক্ষনিকভাবে স্থানীয়রা উদ্ধার কাজে অংশ নেন।  এ সময় বাসে থাকা নারী শিশুসহ অন্তত ১০ জনকে আহত অবস্থায় উদ্ধার করা হয়। তবে তারা সকলেই শংকা মুক্ত। দূর্ঘটনার খবর পেয়ে ব্রাহ্মণবাড়িয়া ফায়ার সার্ভিসের একটি ইউনিট ও হাইওয়ে পুলিশ স্থানীয়দের সাথে উদ্ধার তৎপরতায় যোগ দেন।


ব্রাহ্মণবাড়িয়া খাটিহাতা হাইওয়ে থানা পুলিশের সার্জেন্ট শিবু নাথ সরকার জানান, দুর্ঘটনার পর পরই হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌছে উদ্ধার কার্যক্রম পরিচালনা করেন। উদ্ধারকারী যান (রেকার) নিয়ে দূর্ঘটনা কবলিত বাসটি উদ্ধারের চেষ্টা করা হচ্ছে। বাসটি উদ্ধার হলে নিচে কোনো যাত্রী আটকা পরে আছে কিনা সেটি নিশ্চিত হওয়া যাবে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!