ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় বার কাউন্সিলের নির্বাচনী প্রচারনায় উম্মে শবনম মোস্তারী মৌসুমী

রবিবার, ০৬ মে ২০১৮ | ৩:১০ অপরাহ্ণ | 755 বার

ব্রাহ্মণবাড়িয়ায় বার কাউন্সিলের নির্বাচনী প্রচারনায় উম্মে শবনম মোস্তারী মৌসুমী

ব্রাহ্মণবাড়িয়ায় জমে উঠেছে দেশের আইনজীবীদের পেশাগত নিয়ন্ত্রক ও তদারক সংস্থা বাংলাদেশ বার কাউন্সিলের নির্বাচনী প্রচারণা। প্রার্থীদের পক্ষে গণসংযোগ, লিফলেট ও কার্ড বিতরণে জমজমাট হয়ে উঠেছে ব্রাহ্মণবাড়িয়া আদালতের আইনজীবী সমিতি প্রাঙ্গণ। গত কয়েক দিন ধরে আওয়ামীলীগ সমর্থিত সাদা প্যানেলের পক্ষে ব্রাহ্মণবাড়িয়ায় নির্বাচনী প্রচারনায় নেমেছেন সুপ্রিম কোর্টের হাইকোর্ট ডিভিশনের আইনজীবী উম্মে শবনম মোস্তারী মৌসুমী। বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের আহবায়ক ও সুপ্রিম কোর্টের জ্যেষ্ঠ আইনজীবী ইউসুফ হোসেন হুমায়ুনের পক্ষে লিফলেট ও কার্ড বিতরণ করছেন। তিনি ভোট চাইতে জেলার আইনজীবীদের কাছে ছুটে বেড়াচ্ছেন। মতবিনিময় করছেন আইনজীবীদের সাথে।


ms


এদিকে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নির্বাচনে ভরাডুবির পর বার কাউন্সিলে নিজেদের ক্ষমতা ধরে রাখতে ঐক্যবদ্ধ হয়ে মাঠে নেমেছেন আওয়ামী লীগ সমর্থিত আইনজীবীরা।  নির্বাচনকে ঘিরে ব্রাহ্মণবাড়িয়া আদালতে এখন উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে। আগামী ১৪ মে এই নির্বাচনের ভোটগ্রহন হবে।

এ ব্যাপারে সুপ্রিম কোর্টের হাইকোর্ট ডিভিশনের আইনজীবী উম্মে শবনম মোস্তারী মৌসুমী বলেছেন, এবার বিপুল ভোটের ব্যবধানে আওয়ামীলীগ সমর্থিত সাদা প্যানেল বিজয় লাভ করবেন। বিশেষ করে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের আহবায়ক ও সুপ্রিম কোর্টের জ্যেষ্ঠ আইনজীবী ইউসুফ হোসেন হুমায়ুনের প্রতিনিধি হিসাবে সাদা প্যানেলের পক্ষে কয়েকদিন ধরে নির্বাচনী প্রচারনায় নেমেছেন। আগামী ১২ মে থেকে তিনি চট্টগ্রাম কোর্টে প্রচারনায় থাকবেন। আওয়ামীলীগ সমর্থিত সাদা প্যানেলের পক্ষে তিনি নির্বাচনী প্রচারনার পেছনে আইনমন্ত্রী মহোদয়ের নির্দেশও রয়েছেন বলে তিনি জানান।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!