ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় ফুলেল শুভেচ্ছা নিয়ে বাড়ি ফিরলেন তিন করোনাজয়ী

বুধবার, ২৪ জুন ২০২০ | ৭:৫২ অপরাহ্ণ | 258 বার

ব্রাহ্মণবাড়িয়ায় ফুলেল শুভেচ্ছা নিয়ে বাড়ি ফিরলেন তিন করোনাজয়ী

বিশ্বজিৎ পাল বাবু:
ঠিকমতো চিকিৎসা নিলে করোনা জয় সম্ভব এবং স্বাস্থ্যবিধি মেনে চললে করোনা থেকে রক্ষা পাওয়া সম্ভব, এমন বার্তাই দিয়েছেন তিন করোনাজয়ী। ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আইসোলেশনে থাকা তিন করোনাজয়ী ছাড়পত্র নিয়ে বাড়ি যাওয়ার সময় ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়ে উপস্থিতিদের উদ্দেশ্যে এমন কথা বলেন।


ওই তিন করোনাজয়ী হলেন, ডাচ বাংলা ব্যাংকের ম্যানেজার আলম শাহ্ চৌধুরী, নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিসংখ্যানবিদ আশরাফ আহাম্মেদ, ওষুধ কম্পানি ইবনে সিনার বিক্রয় প্রতিনিধি মো. মনিরুল ইসলাম। আজ বুধবার দুপুরে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অভিজিৎ রায় তাদেরকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বিদায় জানান। এ সময় স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক, নার্স ও কর্মচারিরা উপস্থিত ছিলেন।


আরও পড়ুন: আখাউড়ায় বাজারের সভাপতিসহ ৪ ব্যবসায়িকে জরিমানা

সূত্র জানায়, গত ১ জুন ওই তিন ব্যক্তির নমুনার ফলাফল পজিটিভ আসে। এরপর থেকেই তাঁরা হাসপাতালের আইসোলেশনে থেকে চিকিৎসা নেন। তবে তাঁদের করো শরীরেই করোনাভাইরাসের কোনো উপসর্গ ছিলো না। নিয়মানুসারে তাদের দ্বিতীয়বারের পরীক্ষায় নেগেটিভ এলে হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়া হয়।

ছাড়পত্র নিয়ে বেরিয়ে হাসপাতালের পরিসংখ্যানবিদ মো. মনিরুল ইসলাম জানান, চিকিৎসা কাজে সংশ্লিষ্ট সবাই ছিলেন আন্তরিক। আইসোলেশনে থাকার সময় যখন যেটার প্রয়োজন হয়েছে জানানোর পর সেটা পেয়েছেন। সকলের সহযোগিতায় সুস্থ হয়ে উঠা সম্ভব হয়েছে।

আরও পড়ুন: ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাক চাপায় এক ব্যক্তি নিহত

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!