ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় প্রেমিকার বাসায় মিলল প্রেমিকের লাশ

বুধবার, ১৩ জানুয়ারি ২০২১ | ৮:৩৭ পূর্বাহ্ণ | 893 বার

ব্রাহ্মণবাড়িয়ায় প্রেমিকার বাসায় মিলল প্রেমিকের লাশ

ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার কলেজ পাড়ায় প্রেমিকার ভাড়া বাসা থেকে গতকাল মঙ্গলবার রাতে গলায় ফাঁস লাগানো অবস্থায় অন্তর চৌধুরী নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। অন্তর চৌধুরী শহরের কাউতলী এলাকার কামাল চৌধুরীর ছেলে। এই ঘটনায় নিহত অন্তর চৌধুরীর প্রেমিকা জেসমিনকে আটক করেছে পুলিশ।


এলাকাবাসী ও জেসমিনের বরাত দিয়ে পুলিশ জানায়, স্বামীর সঙ্গে ডিভোর্স হওয়া সিলেট জেলার গোলাপগঞ্জের ঢাকা দক্ষিণের মিশ্র পাড়ার জেসমিন মাস তিনেক পূর্বে কলেজপাড়ার জিলানী চৌধুরীর মালিকানাধীন নিচতলা ভবনের একটি ফ্ল্যাট ভাড়া নেন। সেখানে তার প্রেমিক অন্তর চৌধুরী নিয়মিত আসা-যাওয়া করত। গত দুই মাস যাবৎ ওই বাসায় তারা একসঙ্গে বসবাস করতেন। তবে অন্তরের পরিবার সেটা মেনে নিতে পারেনি।


জেসমিন জানান, সম্প্রতি অন্তর তার বন্ধুদের সঙ্গে কক্সবাজার যাওয়ার পরিকল্পনা করে। তবে চাহিদা অনুযায়ী টাকা জোগাড় করতে না পেরে ক্ষোভে ধারাল অস্ত্র দিয়ে আঘাত করে হাতের বিভিন্ন অংশ ক্ষতবিক্ষত করে। তবে তাকে টাকা দেওয়ার আশ্বাসও দেওয়া হয়। মঙ্গলবার রাত ৯টার দিকে হোটেল থেকে খাবার নিয়ে বাসায় এসে দেখেন অন্তর গলায় ওড়না পেঁচিয়ে সিলিং ফ্যানে ফাঁস লাগিয়ে ঝুলে আছেন। এলাকার কয়েকজন যুবকের সহযোগিতায় তাকে হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে খবর পেয়ে ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিনসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। রইছ উদ্দিন জানান, জিজ্ঞাসা বাদের জন্য অন্তর চৌধুরীর প্রেমিকা জেসমিন আক্তারকে আটক করা হয়েছে। জেলা সদর হাসপাতালে লাশের ময়না তদন্ত করা হবে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!