ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় প্রথম করোনাভাইরাসের রোগী সনাক্ত হয়েছে

শুক্রবার, ১০ এপ্রিল ২০২০ | ৫:১৭ অপরাহ্ণ | 4085 বার

ব্রাহ্মণবাড়িয়ায় প্রথম করোনাভাইরাসের রোগী সনাক্ত হয়েছে
akhauranews.com

আজ শুক্রবার ব্রাহ্মণবাড়িয়ায় প্রথম করোনাভাইরাসের রোগী সনাক্ত হয়েছে। ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার ৬৫ বছর বয়সী এক বৃদ্ধ  করোনাভাইসারে আক্রান্ত হয়েছেন। বর্তমানে তিনি ঢাকার কুয়েত মৈত্রি হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে রয়েছেন। এই ব্যক্তির বাড়ি নবীনগর উপজেলার আলমনগর গ্রামের উত্তরপাড়ায়।


ব্রাহ্মণবাড়িয়ার প্রথম করোনাভাইরাসে আক্রান্ত ওই বৃদ্ধের একজন প্রতিবেশী জানান, গত ২ এপ্রিল রাতে নিজ বাড়িতে হৃদরোগে আক্রান্ত হন ওই বৃদ্ধ। তাকে নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে সেখান থেকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। এরপর কুমিল্লা থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর কিছু পরীক্ষা-নীরিক্ষা করা হয়। পরীক্ষা-নীরিক্ষার পর করোনাভাইরাসের লক্ষণ আছে জানিয়ে তাকে কুয়েত মৈত্রি হাসপাতালে নিয়ে যেতে বলেন চিকিৎসকরা। এরপর তাকে কুয়েত মৈত্রি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে করোনাভাইরাস পরীক্ষা করা হয় তার। আজ শুক্রবার দুপুরে হাসপাতাল থেকে আমাদের ফোন হরে জানানো হয় ওই বৃদ্ধ করোনাভাইরাসে আক্রান্ত। তবে তিনি কোনো প্রবাসীর সংস্পর্শে আসেননি।


ব্রাহ্মণবাড়িয়ার সিভিল সার্জন ডা. মোহাম্মদ একরাম উল্লাহ বিষয়টি নিশ্চিত করে জানান, ঢাকা সিভিল সার্জন অফিসে যোগাযোগ করে আমরা নিশ্চিত হয়েছি ওই বৃদ্ধ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তিনি এখন কুয়েত মৈত্রি হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন আছেন। যারা তার সংস্পর্শে এসেছিলেন তাদেরকে কোয়ারেন্টিনে রাখা হবে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!