ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় প্রতিবন্ধীদের পাশে দাড়িয়েছেন ক্রিকেটার মুশফিকুর রহিম

শনিবার, ২৩ মে ২০২০ | ৭:০৫ পূর্বাহ্ণ | 351 বার

ব্রাহ্মণবাড়িয়ায় প্রতিবন্ধীদের পাশে দাড়িয়েছেন ক্রিকেটার মুশফিকুর রহিম

করোনা পরিস্থিতিতে কৃতি  ক্রিকেটার মুশফিকুর রহমান প্রতিবন্ধীদের পাশে দাঁড়িয়েছেন। মুশফিকুর রহিম ব্যক্তিগত উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়া ড্রিম ফর ডিসঅ্যাবিলিটি ফাউন্ডেশন (ডিডিএফ) হুইল চেয়ার ক্রিকেট দলের খোলায়াড় ও প্রতিবন্ধীদের মাঝে আর্থিক সহায়তা ও ঈদের খাদ্য সামগ্রী উপহার দিয়েছেন।

ppe

গতকাল শুক্রবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার নিয়াজ মুহম্মদ স্টেডিয়ামে মুশফিকুর রহিমের এসব সহায়তা পৌঁছে দেয় ড্রিম ফর ডিসঅ্যাবিলিটি ফাউন্ডেশন সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি হেদায়েতুল আজিজ মুন্না। এ সময় মুশফিকুর রহিম ভিডিও কলে উপস্থিত হুইলচেয়ার ক্রিকেটারদের অভিনন্দন জানান।  আগামীতে আরো বেশি সহযোগিতার আশ্বাস দেন।


আরও পড়ুন: আখাউড়ায় সরকারী নিষেধাজ্ঞার পরও চিহ্নিত কয়েকটি দোকান বন্ধ রাখতে পারেনি প্রশাসন

হেদায়েতুল আজিজ মুন্না জানান, মুশফিকুর রহিমের পক্ষ থেকে ব্রাহ্মণবাড়িয়ার প্রতিবন্ধী ক্রিকেটারদের প্রত্যেককে দুই হাজার টাকা করে মোট ৫০হাজার টাকা।  এছাড়া ৮০ জন প্রতিবন্ধীর মাঝে ৫০হাজার টাকার খাদ্য সহায়তা দেয়া হয়। মুশফিকুর রহিমের এ উদ্যোগের জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন হেদায়েতুল আজিজ।

আরও পড়ুন: কসবা ও আখাউড়ায় ৫০ হাজার পরিবারকে ত্রাণ সহায়তা দিলেন আইনমন্ত্রী

Facebook Comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com