ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় পৌণে দুই ঘন্টায় ৪ গাড়ি ভর্তি ৫ মণ গাঁজাসহ গ্রেফতার ৭ মাদক ব্যবসায়ি

বৃহস্পতিবার, ০৭ মে ২০২০ | ৬:০৮ অপরাহ্ণ | 1328 বার

ব্রাহ্মণবাড়িয়ায় পৌণে দুই ঘন্টায় ৪ গাড়ি ভর্তি ৫ মণ গাঁজাসহ গ্রেফতার ৭ মাদক ব্যবসায়ি

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের গোলচত্বর এলাকায় অভিযান চালিয়ে ১৯৪ কেজি ৫শ’ গ্রাম গাঁজাসহ সাত মাদক ব্যবসায়িকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪-এর ভৈরব ক্যাম্পের সদস্যরা। বৃহস্পতিবার সকালের এ অভিযানে গাঁজাবাহী একটি ট্রাক তিনটি পিকআপ ভ্যান জব্দ করা হয়। প্রায় পৌণে দুই ঘন্টার ব্যবধানে এসব গাড়ি দিয়ে মাদক পাচার করা হচ্ছিল।


গ্রেপ্তারকৃতরা হলেন, হবিগঞ্জ জেলার চুনারুঘাট চুনারুঘাট উপজেলার শ্রীকুটা গ্রামের মো. ফজর আলী (৩৩) ও একই এলাকার মো. শুভ (২৫), টাঙ্গাইল জেলার গোপালপুর উপজেলার ভাড়ারিয়া গ্রামের মো. হাফিজুর রহমান (২০) ও একই উপজেলার জামতৈল গ্রামের মো. শিমুল মিয়া (২১), হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার নয়নপুর গ্রামের মো. তৈয়ব আলী (২৯), গাজীপুর জেলার জয়দেবপুর উপজেলার মির্জাপুর গ্রামের সোহরাব (২৫), রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার বকতিপুর গ্রামের মো. জামাল হোসেন (২৮)। আশুগঞ্জ থানায় তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।


র‌্যাব-১৪ সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ভৈরব র‌্যাব ক্যাম্পের কম্পানী অধিনায়ক ও অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়েরের নেতৃত্বে র‌্যাব সদস্যরা সকাল পৌনে আটটায় আশুগঞ্জ গোলচত্ত্বর এলাকায় একটি পিকআপ ভ্যান তল্লাশি করে আসামী মো. ফজর আলী ও মো. শুভকে সাড়ে ৩৮ কেজি গাঁজা ও নগদ ১০ হাজার টাকাসহ গ্রেপ্তার করে। সকাল সাড়ে আটটায় আরেকটি ট্রাক তল্লাশি করে মো. শিমুল মিয়া ও মো. হাফিজুর রহমানকে ৫৬ কেজি গাঁজা ও আট হাজার টাকা এবং সকাল সোয়া নয়টায় মো. তৈয়ব আলী ও সোহরাব (২৫) কে ৪০ কেজি গাঁজা, সকাল সোয়া ১০টায় একটি পিকআপ ভ্যান তল্লাশি চালিয়ে মো. জামাল হোসেনকে ৬০ কেজি গাঁজা ও এক হাজার নয়শ’ টাকাসহ গ্রেপ্তার করা হয়।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!