ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক সড়ক দূর্ঘটনায়  নিহত ২

মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১ | ৮:৫৫ পূর্বাহ্ণ | 341 বার

ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক সড়ক দূর্ঘটনায়  নিহত ২

ব্রাহ্মণবাড়িয়ায় সোমবার বিকেলে হওয়া পৃথক সড়ক দূর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। সদর উপজেলার ভাটপাড়া ও সরাইল উপজেলার কালিকচ্ছ এলাকায় এই দূর্ঘটনা ঘটে। এর মধ্যে নাটাই উত্তর ইউনিয়নের ভাটপাড়া গ্রামের মৃত সোহরাব মিয়ার ছেলে পথচারি আবু সায়েদ (৮০) নিজ বাড়ির সামনে মাইক্রোবাসের ধাক্কায় নিহত হন। সরাইলে নিহত সদর উপজেলার মজলিশপুর ইউনিয়নের মধ্যপাড়া গ্রামের মনু মিয়া ছেলে হাকিম মিয়া (২৪) পিকআপ উল্টে নিহত হন।


স্থানীয়রা ও নিহতের স্বজনেরা জানান, বৃদ্ধ আবু সায়েদ জেলা শহর থেকে নিজ বাড়ি ভাটপাড়া গ্রামে যাচ্ছিলেন। গাড়ি থেকে নেমে  রাস্তা পারাপারের সময় পিছন দিক থেকে একটি মাইক্রোবাস তাঁকে ধাক্কা দেয়। এতে সড়কে তিনি ছিটকে পড়েন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসেন। পরে চিকিৎসাধীন অবস্থায় রাতে তাঁর মৃত্যু হয়।


অপর দিকে সরাইল উপজেলার সূর্যকান্দি থেকে পিকআপ ভ্যান নিয়ে চালক হাকিম মিয়া ব্রাহ্মণবাড়িয়া শহরের দিকে আসছিলেন। পথে সূর্যকান্দি তিনরাস্তার মোড়ে আসার পর পিকআপটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সাথে ধাক্কা লাগে। এতে চালক হাকিম গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট সদর  হাসপাতালে নিয়ে আসার পথে পিকআপ চালক হাকিম মারা যান।
হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. নাজমুল হক ও ডা. খান রিয়াজ মুহাম্মদ জিকু ওই দুইজনের  মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। লাশ সদর হাসপাতাল মর্গে রয়েছে বলে তাঁরা জানান।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!