ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক স্থান থেকে দুইজনের লাশ উদ্ধার

মঙ্গলবার, ২৩ জুন ২০২০ | ৪:৫৩ অপরাহ্ণ | 470 বার

ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক স্থান থেকে দুইজনের লাশ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক স্থান থেকে দুইজনের লাশ উদ্ধার হয়েছে। আজ মঙ্গলবার সকালে জেলার আশুগঞ্জ রেলস্টেশনের প্লাটফর্ম থেকে পুলিশ উদ্ধার করে অজ্ঞাত এক ব্যক্তি লাশ। দুপুরে জেলার নবীনগর উপজেলা থেকে এক প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধা করে পুলিশ।


আশুগঞ্জ রেলওয়ে পুলিশ জানায়, আশুগঞ্জ রেলষ্টেশন থেকে ৪৫ বছর বয়সী অজ্ঞাত ব্যক্তির লাশ  উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে স্টেশনের একটি প্লাটফর্মের কাছ থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহতের লাশ থেকে একটি পা বিচ্ছিন্ন ছিল। পুলিশ ধারণা করছে ট্রেনের নীচে কাটা পড়ে তার মৃত্যু হয়েছে।


ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে পুলিশের এসআই সেতাফুর রহমান বলেন, খবর পেয়ে আশুগঞ্জ রেল স্টেশনে এসে পা কাটা অবস্থায় ওই ব্যাক্তির লাশ উদ্ধার করা হয়। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
আরও পড়ুন: আখাউড়ায় পুলিশ ও ব্যাংক কর্মকর্তাসহ নতুন করে ৬ জন করোনা ভাইরাসে আক্রান্ত
এদিকে জেলার নবীনগরে শিরিন আক্তার (৩০) নামে এক প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ দুপুরে উপজেলার শ্রীরামপুর পশ্চিম পাড়ায় সড়কের পার্শ্ববর্তী একটি ঝোপঝাড় থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত শিরিন আক্তার  উপজেলার গোপালপুর এলাকার খলিল মিয়ার মেয়ে ও শ্যামগ্রাম ইউনিয়নের কুড়িনাল গ্রামের প্রবাসী বাবুল মিয়ার স্ত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানায়, স্বামী বাবুল মিয়া প্রবাসী হওয়ায় শিরিন তার বাবার বাড়ি গোপালপুরেই থাকতেন। গতকাল সোমবার ২২জুন দুপুরে মোবাইল রিচার্জ করার কথা জানিয়ে বাড়ি থেকে বের হওয়ার পর থেকে সে নিখোঁজ ছিল। আজ দুপুরে স্থানীয়রা ঝোপঝাড়ে তার লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।

আরও পড়ুন: আখাউড়ায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা

নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রণোজিৎ রায় জানান, ঘটনাটির তদন্ত চলছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!