ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশ কর্মকর্তার খুনি মামুন এখনো গ্রেপ্তার হয়নি

শনিবার, ১৮ জুলাই ২০২০ | ৩:৪৯ অপরাহ্ণ | 1231 বার

ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশ কর্মকর্তার খুনি মামুন এখনো গ্রেপ্তার হয়নি

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার এএসআই আমীর হোসেন (৩৫) খুনের ঘটনায় মূল আসামি মামুন মিয়া এখনো গ্রেপ্তার হয়নি। তবে এ ঘটনায় সদর উপজেলার চাঁনপুর গ্রামের মৃত হাবিবুর রহমানের ছেলে আবুল হোসেন (৩০) ও মামুন মিয়ার ভাই ইসমাইল হোসেনকে (২০) গ্রেপ্তার করা হয়েছে।


ব্রাহ্মণবাড়িয়া সদর থানার পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ শাহজাহান ওই দুজনকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, হত্যকাণ্ডে মূল অভিযুক্ত মামুনকে গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে । হত্যাকাণ্ডের ঘটনায় এএসআই মণি শঙ্কর চাকমা বাদী হয়ে শুক্রবার রাতে পাঁচজনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ২-৩ জনের বিরুদ্ধে মামলা করেছেন।


এর আগে শুক্রবার সন্ধ্যায় মাদক মামলার গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত চাঁনপুর গ্রামের মুছা মিয়ার ছেলে মামুন মিয়াকে ধরতে সহকর্মী মণি শঙ্করকে নিয়ে অভিযান চালান এএসআই আমীর। মামুনকে ধরা মাত্রই ছুরিকাঘাত করে সে পালিয়ে যায়। আহত আমীর হোসেনকে জেলা সদর হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!