ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় পানিতে ডুবে আপন দুই ভাইয়ের মর্মান্তিক মৃত্যু

রবিবার, ০১ সেপ্টেম্বর ২০১৯ | ৯:৪০ পূর্বাহ্ণ | 416 বার

ব্রাহ্মণবাড়িয়ায় পানিতে ডুবে আপন দুই ভাইয়ের মর্মান্তিক মৃত্যু
akhauranews.com-brahmanbaria

ব্রাহ্মণবাড়িয়ায় পানিতে ডুবে মো: আরমান মিয়া (১৭) ও মো: সালমান মিয়া (১৬) নামে আপন দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। গতকাল শনিবার দুপুরে নাসিরনগর উপজেলার গোয়ালনগর গ্রামের চিরদীয়া নদীতে এই মর্মান্তিক ঘটনা ঘটে। তারা ওই গ্রামের মাসুদ মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মাসুদ মিয়া পরিবার নিয়ে চট্টগ্রাম থাকেন। ঈদুল আজহার সময় পরিবার নিয়ে গোয়ালনগর গ্রামে ঈদ করতে আসেন। গতকাল শনিবার দুপুর দুইটার দিকে বাড়ির পাশে চিরদীয়া নদীতে গোসল করতে নামে আরমান ও সালমান। এ সময় এক ভাই নদীর স্রোতে ভেসে যেতে থাকলে আরেক ভাই তাকে উদ্ধারে এগিয়ে যায়। তখন দুজনই পানিতে ডুবে যায়। পরে তাদেরকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দু’জনকেই মৃত ঘোষণা করেন।


গোয়ালনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজহারুল হক বিষয়টি নিশ্চিত করে জানান, ছোট ভাই সালমান নদীর স্রোতের কবলে পড়লে বড় ভাই আরমান তাকে উদ্ধারের চেষ্টা করে। কিন্তু সাঁতার না জানার কারণে উভয়েই পানিতে ডুবে মারা যায়।

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!