ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় নৌপরিবহণ মন্ত্রী শাহজাহান খান

বৃহস্পতিবার, ১৯ জুলাই ২০১৮ | ৬:৫০ অপরাহ্ণ | 1464 বার

ব্রাহ্মণবাড়িয়ায় নৌপরিবহণ মন্ত্রী শাহজাহান খান

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর স্বাধীনতা বিরোধীদের পক্ষ নিয়েছেন মন্তব্য করে নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, কোটা আন্দোলনের মূল উদ্দেশ্যই হলো মুক্তিযোদ্ধা কোটা বাদ দেয়া।  এ আন্দোলনের মাধ্যমে বঙ্গবন্ধু ও মুক্তিযোদ্ধাদের অকথ্য ভাষায় কটাক্ষ করা হয়েছে। কিন্তু মির্জা ফখরুল এর প্রতিবাদ করেননি।


আজ বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার স্থানীয় একটি রেস্টেুরেন্টে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ সব কথা বলেন।
প্রধানমন্ত্রী কোটা ইস্যুতে ইউটার্ণ করেছেন মির্জা ফখরুলের এমন বক্তব্যে মন্ত্রী বলেন, এর উত্তর প্রধানমন্ত্রী নিজেই দিয়েছেন। স্বাধীনতা বিরোধীরা এ আন্দোলনে মদদ দিচ্ছে। মুক্তিযোদ্ধাদের অপমান এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসির বাসভবনে হামলা ও ভিসিকে হত্যার চেষ্টার বিষয়ে মির্জা ফখরুল এর কোনো প্রতিবাদ করলেন না। উনি কোটা আন্দোলনকারীদের পক্ষ নিয়েছেন। এতে স্পষ্ট প্রমাণিত হয় মির্জা ফখরুল মূলত স্বাধীনতা বিরোধীদের পক্ষে। তারা আন্দোলনকারীদের মদদ দিচ্ছেন এবং শেখ হাসিনার সরকারকে বিব্রত করার চেষ্টা করছেন।অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- অভিনেত্রী রোকেয়া প্রাচী, কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা যুব কমাণ্ডের সভাপতি নজরুল ইসলাস বাচ্চু, সহসভাপতি মাসুদুর রহমান, ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রেজাউল কবির, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জান্নাতুল ফেরদৌস প্রমুখ।


আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!