ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় নারায়নগঞ্জ থেকে আগত একই পরিবারের ৫ জন প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে

বৃহস্পতিবার, ৩০ এপ্রিল ২০২০ | ৬:৪৭ অপরাহ্ণ | 406 বার

ব্রাহ্মণবাড়িয়ায় নারায়নগঞ্জ থেকে আগত একই পরিবারের ৫ জন প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে

নারায়ণগঞ্জ থেকে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলায় আসা এক পরিবারের পাঁচ সদস্যকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে পাঠিয়েছে প্রশাসন। আজ বৃহস্পতিবার বিকালে আশুগঞ্জ উপজেলা প্রশাসন তাদেরকে জেলার নাসিরনগর উপজেলার সদর ইউনিয়নের তুল্লাপাড়া প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন সেন্টারে পাঠায়।


প্রশাসন ও স্থানীয় সূত্রে জানা গেছে, আশুগঞ্জের চরচারতলা গ্রামের এক ব্যক্তি তার পরিবারের চার সদস্যকে নিয়ে নারায়ণগঞ্জে থাকতেন। সেখানে তিনি ভ্যান চালান। কিন্তু করোনাভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়েন তিনি। সেজন্য থাকা-খাওয়ায় সমস্যা হওয়ায় তাই আজ বৃহস্পতিবার সকালে তিনি চরচারতলা গ্রামের বাড়িতে চলে আসেন। গ্রামের লোকজন অন্তত তাদের না খেয়ে মরতে দেবে না- ভেবে পরিবার নিয়ে নারায়ণগঞ্জ থেকে গ্রামে চলে আসেন বলে প্রশাসনকে জানিয়েছে পরিবারটি।


আশুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাজিমুল হায়দার বলেন, নারায়ণগঞ্জ থেকে আসার খবর পাওয়ার পর ওই পরিবারের পাঁচ সদস্যকে নাসিরনগরে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন সেন্টারে পাঠানো হয়েছে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!