ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় নাট্যাভিনেতা কন্ঠশিল্পী মোঃ ইকবাল হাসানের স্মরণ সভা

বুধবার, ২৮ মার্চ ২০১৮ | ৯:৫৪ অপরাহ্ণ | 560 বার

ব্রাহ্মণবাড়িয়ায় নাট্যাভিনেতা কন্ঠশিল্পী মোঃ ইকবাল হাসানের স্মরণ সভা

ব্রাহ্মণবাড়িয়ার ব্রাদার্স ইউনিয়ন ক্লাবের উদ্যোগে ক্লাবের অন্যতম সদস্য বিশিষ্ট নাট্যাভিনেতা কন্ঠশিল্পী মোঃ ইকবাল হাসানের স্মরণ সভা ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
আজ বুধবার বাদ আসর মধ্যপাড়াস্থ ব্রাদার্স ইউনিয়ন ক্লাবের মিলনায়তনে এ স্মরণ সভায় সভাপতিত্ব করেন ক্লাবের সভাপতি বিশিষ্ট আইনজীবি জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব এড. মাহবুবুল আলম খোকন। ক্লাবের সাধারণ সম্পাদক সাংস্কৃতিক সংগঠক মোঃ আবুল বাসেদ এর পরিচালনায় বক্তব্য রাখেন শরীফুল ইসলাম,জাহাঙ্গীর আলম, আশরাফুল হক ফারুক,রিয়াকত আলী সর্দার,মোহাম্মদ হোসেন,আশিকুল ইসলাম সুমন,জসীম উদ্দিন, মোঃ মনির হোসেন,শফিকুল ইসলাম, এড. গোলাম মহিউদ্দিন খোকন,শফিকুল ইসলাম চৌধুরী,তাজুল ইসলাম, আবুল কায়ের,জামাল উদ্দিন।
সভাপতির বক্তব্যে আলহাজ্ব এড. মাহবুবুল আলম খোকন বলেন, মোঃ ইকবাল হাসান ব্রাদার্স ইউনিয়নক্লাবের জন্য নিবেদিতপ্রাণ ছিলেন , তিনি বলেন আমার বন্ধু ইকবাল বহুপ্রতিভার অধিকারী ছিলেন, নাটকে তার অভিনয় এবং তার কণ্ঠে গাওয়া বমীল আহমেদ এবং আব্দুল জাব্বারের গান গুলো সকলের মন জয় করতো। সদা হাস্যোজ্জ্বল সংস্কৃতিসেবী ইকবাল হাসানের অবদান স্মরণীয় হয়ে থাকবে। সংস্কৃতি কর্মকান্ডে মোঃ ইকবাল হাসানের স্মৃতিচারণ করেন সংস্কৃতিসেবী আল আমীন শাহীন। আলোচনা শেষে মরহুমের রুহের মাগফেরাত কামনায় দোয়া পরিচালনা করেন মাওলানা আবুল খায়ের।মরহুমের দুই পুত্র মাহমুদুল হাসান, ও মারুফ হাসান রাফি পরিবারের পক্ষ থেকে তাদের পিতার জন্য সকলের দোয়া কামনা করেন।
উল্লেখ ব্রাদার্স ইউনিয়ন ক্লাবের অন্যতম সদস্য বিশিষ্ট নাট্যাভিনেতা কণ্ঠ শিল্পী মোঃ ইকবাল হাসান সৌদি আরব থেকে দীর্ঘদিন প্রবাস জীবন শেষে গত ১৫ মার্চ দেশে ফেরার পথে সৌদি আরবস্থ বিমানবন্দরে হৃদযন্ত্রের ক্রীয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন( ইন্নালিল্লাহি— রাজিউন)। মৃত্যুকালে তিনি পিতা মাতা স্ত্রী দুইপুত্র দুই কন্যা সহ অসংখ্য আত্মীয় স্বজন গুণগ্রাহী রেখে গেছেন। গত ২৬ মার্চ রাতে ইকবাল হাসানের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় আনার পর রাত ১০ টায় শেরপুর ঈদগাহ ময়দানে নামাজে জানাজা পরে শেরপুর গোরস্তানে দাফন করা হয়। এদিকে ইকবাল হাসানের মৃত্যুতে ব্রাদার্স ইউনিয়ন ক্লাবের সকল সদস্যবৃন্দ গভীর শোক প্রকাশ করেছে । অনুরূপভাবে গবীর শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমের রুহের মাগফেরাত কামনায় সকলকে দোয়ার আহবান জানিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া শিল্পী সংসদের সভাপতি আল আমীন শাহীন সাধারণ সম্পাদক আনিছুল হক রিপন,সাংগঠনিক সম্পাদক ফারুক আহমেদ পারুল সহ সকল সদস্যবৃন্দ।



আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!